দৈনিক গাইবান্ধা
  • বুধবার ০৪ অক্টোবর ২০২৩ ||

  • আশ্বিন ১৯ ১৪৩০

  • || ১৮ রবিউল আউয়াল ১৪৪৫

সাবেক প্রেমিকাদের দিকে অক্ষয়ের নজর! নতুন তালিকায় কে?

দৈনিক গাইবান্ধা

প্রকাশিত: ১৫ সেপ্টেম্বর ২০২৩  

নব্বইয়ের দশকে রুপোলি পর্দার ‘খিলাড়ি’ অক্ষয় কুমার একাধিক নায়িকার সঙ্গে চুটিয়ে প্রেম করেছেন। অনেক সময় তো সেই সম্পর্ক গড়িয়েছে বাগ্‌দান পর্যন্তও। তবে শেষে অবশ্য বলিউডের তৎকালীন তারকা রাজেশ খন্নার মেয়ে টুইঙ্কল খন্নার সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন অক্ষয়। টুইঙ্কলের সঙ্গে দীর্ঘ দুই দশকের বেশি দাম্পত্যজীবনের পর এবার প্রাক্তন প্রেমিকাদের দিকে নজর দিয়েছেন অক্ষয়।

তবে এবার তা কেবল রুপোলি পর্দায় সীমাবদ্ধ থাকছে। আনন্দবাজার পত্রিকার খবরে বলা  হয়, প্রায় দুই দশক পরে আবারও সাবেক প্রেমিকা রবীনা ট্যান্ডনের সঙ্গে এক সিনেমায় কাজ করতে চলেছেন অক্ষয়। এবার, শুধু রবীনা নন, আরও এক সাবেক প্রেমিকার সঙ্গে জুটি বাঁধতে চলেছেন বলিউডের এই ‘খিলাড়ি’। এদিকে ২০০০ সালে সুনীল শেট্টি ও শিল্পা শেট্টির সঙ্গে ‘ধড়কন’ সিনেমায় কাজ করেছিলেন অক্ষয়। ধর্মেশ দর্শন পরিচালিত সেই সিনেমায় শিল্পার সঙ্গে জুটি বেঁধেছিলেন এই অভিনেতা। এবার ‘ধড়কন’ এর দ্বিতীয় ভাগ নিয়ে নাকি শুরু হয়েছে আলোচনা। শোনা গেছে, খুব শীগগিরই আসছে ‘ধড়কন-২’। সম্প্রতি এক সাক্ষাৎকারে পরিচালক ধর্মেশ জানিয়েছেন, ‘ধড়কন ২’ ছবি পরিচালনার প্রস্তাব পেয়েছেন তিনি। ধর্মেশ বলেন, সিনেমার প্রযোজক রতন জৈন আমাকে গত এক দশক ধরে ‘ধড়কন ২’ সিনেমা তৈরি করতে বলেই চলেছেন। আমি এত দিন না বলে এসেছিলাম। কেননা ‘ধড়কন’ একটা ক্লাসিক সিনেমা। এর সিক্যুয়াল বানিয়ে প্রথম ছবির অভিজ্ঞতা নষ্ট করার ঝুঁকি আমি নিতে চাইনি। 

তবে এখন কেন নিজের অবস্থান থেকে সরে এলেন এমন এক প্রশ্নে ধর্মেশ বলেন, সম্প্রতি সিক্যুয়েলের প্রতি ঝোঁক বেড়েছে দর্শকের। ‘ধড়কন’ তো কোনও অ্যাকশন সিনেমা নয়, এর মধ্যে একটা আবেগ রয়েছে। ‘গদর ২’ ছবির সাফল্যের পরে আমি কিছুটা ভরসা পেলাম। কিন্তু আমি জানিয়ে দিয়েছি, আমাকে আমার মতো কাজ করতে দিলে তবেই আমি তাতে সায় দেব। তবে কি ‘ধড়কন ২’তে ফের এক ফ্রেমে অক্ষয়কে দেখা যাবে প্রাক্তন প্রেমিকা শিল্পার সঙ্গে? ছবির কাস্টিং নিয়ে যদিও এখনও কিছু জানাননি এ পরিচালক। ১৯৯৪ সালে ‘ম্যায় খিলাড়ি তু আনাড়ি’ ছবির সেটে শিল্পার প্রেমে পড়েন অক্ষয়। একই সময়ে রবীনার সঙ্গেও সম্পর্কে ছিলেন এ অভিনেতা। মূলত শিল্পার প্রেমের পড়ার কারণেই রবীনার সঙ্গে অক্ষয়ের সম্পর্কে চিড় ধরে। পরে শিল্পার সঙ্গে বাগ্‌দান সারার পরও শেষ পর্যন্ত সেই সম্পর্কটাও টেকেনি। শেষ পর্যন্ত ২০০১ সালে টুইঙ্কলের সঙ্গে সাত পাক ঘোরেন অক্ষয়।

দৈনিক গাইবান্ধা
দৈনিক গাইবান্ধা