বৃহস্পতিবার   ১৮ জুলাই ২০২৪ || ২ শ্রাবণ ১৪৩১

প্রকাশিত : ১২:৪০, ১৩ সেপ্টেম্বর ২০২৩

মায়ের বিয়েতে ছেলের আবেগঘন বক্তব্য ভাইরাল

মায়ের বিয়েতে ছেলের আবেগঘন বক্তব্য ভাইরাল

মায়ের বিয়েতে সৎ বাবাকে স্বাগত জানাতে ছেলের আবেগঘন বক্তব্য আলোড়ন তুলেছে নেটদুনিয়ায়। সম্প্রতি ওই বক্তব্যের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। ভিডিওতে দেখা যায়, বিয়ের অনুষ্ঠানে এক কিশোর বেশ মজা করে কথা বলছে আর তাঁর মা এবং সৎ বাবা মনোযোগ দিয়ে শুনছেন। 

ভিডিওটি ইনস্টাগ্রামে পোস্ট করা হয়েছে। এর ক্যাপশনে লেখা, মায়ের বিয়েতে ছেলের বক্তব্য। বক্তব্যে জর্ডান নামের ওই কিশোরকে বলতে শোনা যায়, ‘আমি নিজেকে ভাগ্যবান মনে করছি এই সুন্দর জুটির জন্য কিছু বলার সুযোগ পেয়ে। ভিনিকে সৎবাবা হিসেবে পেয়ে আমি গর্বিত। আমার মা সেরা এবং আমিও খুব লক্ষ্মী ছেলে। ভিনি, আপনি একটার সঙ্গে একটা ফ্রি পেলেন কিন্তু।’ ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ভাইরাল। ইনস্টাগ্রামে ১০ লাখের বেশি ভিউ এবং প্রায় ১ লাখ লাইক পেয়েছে। অনেকে শুভ কামনা জানিয়ে স্নেহপূর্ণ মন্তব্য করেছেন। 

একজন লিখেছেন, ‘এটি কেবল সুন্দর এবং হৃদয়গ্রাহী ছিল না, সেইসাথে মজারও!’, একজন মন্তব্য করেছেন,‘এক বক্তব্যে হাসানোর পাশাপাশি আবেগাপ্লুত করেছে ছেলেটি।’ অপর একজন লিখেছেন, ‘কে কাকে বেশি ভালবাসে তা নিয়ে হয়তো তর্ক করবেন অনেকে, তবে এই মায়ের মধ্যে থাকা ভালোবাসা ছেলের হাসিখুশি চেহারায় স্পষ্ট।’

দৈনিক গাইবান্ধা

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ