শনিবার   ২০ এপ্রিল ২০২৪ || ৬ বৈশাখ ১৪৩১

প্রকাশিত: ০৫:৫৪, ২০ মে ২০২৩

শাকিব খানের পুরুষত্ব নিয়ে প্রশ্ন তুললেন বুবলী

শাকিব খানের পুরুষত্ব নিয়ে প্রশ্ন তুললেন বুবলী

ফের টক অব দ্য কান্ট্রিতে পরিণত হয়েছে শাকিব খান ও শবনম বুবলীর ব্যক্তিগত জীবনের লড়াই। একজন প্রশ্ন ছুড়ছেন তো আরেকজন তার পাল্টা জবাব দিচ্ছেন। কেউ যেন কাউকে ছাড় দিচ্ছেন না। এবার কিং খানের প্রতি তোপ দাগলেন বুবলী। তার পৌরুষ নিয়ে প্রশ্ন তুললেন তিনি।

সম্প্রতি এক অনুষ্ঠানে গণমাধ্যমকে এই নায়িকা বলেন, শাকিব নিজের সন্তানের মা’কে বিভিন্ন ধরনের ভুয়া, মিথ্যা, বানোয়াট অভিযোগে অভিযুক্ত করেছেন। এভাবে সাহসী হতে চেয়েছেন তিনি। সেই সঙ্গে পুরুষত্ব প্রমাণ করতে চেয়েছেন। এতে কী তার পৌরুষ প্রমাণিত হয়?

সাংবাদিকদের কাছে তিনি বলেন, শাকিব বলেছেন, উনি আমাকে তার বাসা থেকে ঘাড় ধাক্কা দিয়ে বের করে দিয়েছেন। এ কথা কী কোনো পুরুষের পুরুষত্ব? আমি সংসার করতে চেয়েছি, এটাই কী আমার ভুল?

ফ্ল্যাট, গাড়ি কেনা প্রসঙ্গে অভিনেত্রী বলেন, গত ৮ বছর ধরে আমি সিনেমা করছি। এর আগে সংবাদ উপস্থাপিকা ছিলাম। এরও আগে এয়ারলাইন্সে চাকরি করেছি। এছাড়া আমার পারিবারিক ব্যাকগ্রাউন্ড ভালো। সবমিলিয়ে আমার আয় রোজগার দিয়ে, কিছু ঋণ নিয়ে এগুলো করেছি। এসবের কাগজপত্রও আমার আছে।

বুবলী বলেন, এসব নিয়ে শাকিব যে প্রশ্ন তুলেছেন, তাতে তিনিই বিদ্ধ। কারণ, সবাই বলবে তাহলে স্বামী হিসেবে আমার প্রতি কোনো দায়িত্ব পালন করেননি উনি। এসবের উত্তর নিজেই দেক।

বসগিরি খ্যাত নায়িকা বলেন, আরো অনেক অভিযোগ করেছেন শাকিব। বিভিন্ন বিষয়ে তিনি নিজেকে কী প্রমাণ করতে চান? সব বিষয়ে কী উনাকে সবাই ফোর্স করেন? এসব বিষয়ে উনিই জবাব দেক।

তিনি জানান, ২০১৭ সালে একইভাবে কিছু অভিযোগ করেছিলেন শাকিব। এখন ঠিক একইরকমভাবে আমাকে আক্রমণ করছেন। উনি আমার সঙ্গে সম্পর্ক রাখবেন কি না, সেটা ব্যক্তিগত বিষয়। এ নিয়ে পারিবারিকভাবে বসে সিদ্ধান্ত নেয়া যাবে।

উল্লেখ্য, ২০১৮ সালের ২০ জুলাই শাকিবের সঙ্গে বিবাহবন্ধনে আবন্ধ হন বলে জানান বুবলী। ২০২০ সালের ২১ মার্চ সন্তানের বাবা-মা হন তারা। তাদের সন্তানের নাম শেহজাদ খান বীর। 

 

দৈনিক গাইবান্ধা

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ

শিরোনাম

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপনদেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীরঈদে বেড়েছে রেমিট্যান্স, ফের ২০ বিলিয়ন ডলারের ওপরে রিজার্ভ১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতেনেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিতআয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দনজুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেইগোবিন্দগঞ্জে কাজী রাশিদা শিশু পার্কের উদ্বোধনইউরোপের চার দেশে বাংলাদেশি শ্রমিক নেয়ার প্রক্রিয়া শুরু