শুক্রবার   ২৯ মার্চ ২০২৪ || ১৪ চৈত্র ১৪৩০

প্রকাশিত: ১২:৪১, ২৫ মার্চ ২০২৩

এবারো ইফতার বিক্রি নিয়ে ব্যস্ত নায়িকা মাহি!

এবারো ইফতার বিক্রি নিয়ে ব্যস্ত নায়িকা মাহি!

সন্তান সম্ভবা হওয়ায় সিনেমা থেকে আপাতত দূরে আছেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। গত সপ্তাহে ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় গ্রেফতার হয়ে এসেছিলেন আলোচনায়। গ্রেফতারের পরের দিনেই পেয়েছেন জামিন। এরমধ্যেই এবার নিজের রেস্টুরেন্টে ইফতার বিক্রি নিয়ে ব্যস্ত থাকতে দেখা গেছে অগ্নি খ্যাত এই নায়িকাকে।

গেল বছর ঢাকাই সিনেমার অভিনেত্রী মাহিয়া মাহি শুরু করেছেন রেস্টুরেন্ট ব্যবসা। গাজীপুর চৌরাস্তা থেকে ময়মনসিংহের দিকে এক কিলোমিটার গেলেই তেলিপারা বাজারে মাহির রেস্টুরেন্ট, নাম ফারিশতা।

রমজানের প্রথম দিন শুক্রবার (২৪ মার্চ)। এদিন বিকেল প্রায় ৪টার দিকে নিজের ফেসবুক থেকে ফারিশতার সামনে থেকে লাইভে আসেন মাহি। ঘুরে ঘুরে ভিডিওতে দেখান তার রেস্টুরেন্ট ফারিশতায় ইফতার বিক্রির দৃশ্য। এসময় সঙ্গে দেখা যায় তার স্বামী রাকিব সরকারকেও।

ইফতার বিক্রির সময় রেস্টুরেন্টের সামনে থেকে ফেসবুক লাইভে এসে মাহি বিভিন্ন আইটেম ও ইফতার বানানো দেখান। এসময় স্বামী রাকিব সরকারের উদ্দেশে মাহি বলেন, এবার তুমি কিছু বলো। 

রমজানের শুভেচ্ছা জানিয়ে রাকিব সরকার এসময় বলেন, গত বছরের মতো এবছরও আমরা ইফতার সামগ্রি নিয়ে এসেছি। ফারিশতায় আছে সব সুস্বাদু খাবার, এবং মানসম্মত খাবার। আপনারা সবাই আসুন।

দৈনিক গাইবান্ধা

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ