বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ || ৪ বৈশাখ ১৪৩১

প্রকাশিত: ০৫:৪৬, ৩০ সেপ্টেম্বর ২০২২

আসছে ‘দৃশ্যম টু’, নতুন রহস্যর ইঙ্গিত দিলেন অজয় দেবগন

আসছে ‘দৃশ্যম টু’, নতুন রহস্যর ইঙ্গিত দিলেন অজয় দেবগন

অজয় দেবগণ অভিনীত ছবি ‘দৃশ্যম’ দেখার পর থেকেই সিনেপ্রেমীরা অপেক্ষায় ছিলেন কবে এই ছবির সিক্যুয়েল আসবে। কয়েক মাস আগে খবরেই এসেছিল এই ছবির সিক্যুয়েল আসতে চলেছে। আর এবার অজয় দেবগন সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন এই ছবির সঙ্গে জড়িত কয়েকটি ছবি। যা কিনা দৃশ্যম টু-এর রহস্যকে আরো বাড়িতে তুলল।

অজয় দেবগণ যে ছবি শেয়ার করেছেন তাতে দেখা গেল সিনেমাহলের টিকিট, বাসের টিকিট, স্বামী চিণ্ময়ানন্দজির সিডি এবং রেস্তরাঁর বিল। তবে এই ছবিগুলো নয়, সঙ্গে সামনে এল দৃশ্যম ২-এর পোস্টারও। বৃহস্পতিবারই মুক্তি পাবে এই ছবির প্রথম ঝলক।

‘দৃশ্যম’-এ সাড়া ফেলেছিলেন অজয়, টাব্বু শ্রিয়া সরন। ছবির জনপ্রিয়তার কথা মাথায় রেখে সিক্যুয়েলের কাজও শুরু হয়েছিল। সে কাজ নিশ্চয়ই শেষ হয়েছে এবার; আর এমনই মনে করছেন অনুরাগীরা। 

মুম্বাইয়ের কিছু সংবাদসংস্থা সূত্রে জানা গিয়েছে, ২ অক্টোবর থেকে ছবির প্রচার শুরু হবে। ঐ তারিখটি নাকি ছবিতে বিশেষ গুরুত্ব রয়েছে। যদিও ছবির চিত্রনাট্য নিয়ে বিশদ জানা যায়নি। মোহনলাল পরিচালিত তেলুগু ছবি ‘দৃশ্যম ২’ মুক্তি পেয়েছে গত বছর, অজয়ের ছবি তারই হিন্দি পুনর্নির্মাণ বলে জানা যায়।

এই ছবি ছাড়া অজয়ের ঝুলিতে রয়েছে আরো কয়েকটি ছবি। যার মধ্যে মুক্তির অপেক্ষায় রয়েছে থ্যাঙ্ক গড, ময়দান ও নিজের পরিচালিত ভোলা। তবে অজয়ের কথায়, ‘দৃশ্যম টু’ ছবিতে রয়েছে অনেক বড় চমক।

দৈনিক গাইবান্ধা

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ

শিরোনাম

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপনদেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীরঈদে বেড়েছে রেমিট্যান্স, ফের ২০ বিলিয়ন ডলারের ওপরে রিজার্ভ১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতেনেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিতআয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দনসুইজারল্যান্ডে স্কলারশিপ পাওয়ার উপায় কিবৈসাবি উৎসবের আমেজে ভাসছে ৩ পার্বত্য জেলাসবাই ঈদের নামাজে গেলে শাহনাজের ঘরে ঢুকে প্রেমিক রাজু, অতঃপর...