শুক্রবার   ২৯ মার্চ ২০২৪ || ১৪ চৈত্র ১৪৩০

প্রকাশিত: ১২:১৭, ২৯ সেপ্টেম্বর ২০২২

বুবলীর অনাগত সন্তানের বাবা কি তবে শাকিব?

বুবলীর অনাগত সন্তানের বাবা কি তবে শাকিব?

সম্প্রতি মা হওয়ার গুঞ্জনে সোশ্যাল মিডিয়াজুড়ে আলোচনার কেন্দ্রবিন্দুতে রয়েছেন বাংলা রুপালি জগতের অন্যতম আলোচিত ও জনপ্রিয় অভিনেত্রী শবনম ইয়াসমিন বুবলি। তবে এ বিষয়টি এখনো স্পষ্ট না করলেও তার সন্তানের বাবা হিসেবে শাকিব খানের দিকেই আঙ্গুল তুলছে সকলেই। তবে এরই মধ্যে এবার জানা গেল, হটাৎ করেই নাকি খুবই অসুস্থ হয়ে পড়েছেন শাকিব খান।

বুধবার (২৮ সেপ্টেম্বর) সকাল থেকে অসুস্থ বোধ করছিলেন নায়ক। নিম্ন রক্তচাপের কারণে তাকে বিছানা বিশ্রামে থাকতে হয়। অভিনেতার ঘনিষ্ঠ একটি সূত্র তার অসুস্থতার খবর নিশ্চিত করেছে।

সূত্রটি জানায়, শাকিব খান হঠাৎ অসুস্থ হয়ে পড়েন। ফলে তাকে বিশ্রাম নিতে হবে। এবার তিনি বাড়ি থেকে অন্য কোথাও যাচ্ছেন না। তিনি কিছুক্ষণ বিশ্রামে থাকবেন।

এর আগে গত মঙ্গলবার ছিল শাকিব পুত্র আব্রাম খান জয়ের জন্মদিন। এদিন শাকিব-অপুসহ পরিবারের সবাই কেক কেটে ছেলের জন্মদিন পালন করেন। একই দিন অভিনেত্রী বুবলী তার বেবি বাম্পের ছবি ফেসবুকে শেয়ার করেন। সেই সাথে মিডিয়ায় গুঞ্জন পড়ল বুবলী ও শাকিব খানের প্রেম ও বিয়ে! তবে সন্তানের বাবার বিষয়ে কিছু বলেননি বুবলী।

এদিকে ১১ মাস পর ১ অক্টোবর থেকে ‘লিডার: আমিই বাংলাদেশ’ ছবির শুটিংয়ে ফেরার কথা ছিল শাকিব খানের।তবে শাকিবের অসুস্থতার খবরে শুটিং নিয়ে অনিশ্চয়তা তৈরি হয়েছে। ছবিতে শাকিবের বিপরীতে রয়েছেন অভিনেত্রী শবনম ইয়াসমিন বুবলী। এর আগে যুক্তরাষ্ট্র থেকে দেশে ফিরে নতুন বিজ্ঞাপনের শুটিং করলেন শাকিব।

এদিন দেশে ফেরার খবরে আগেই থেকেই বিমানবন্দরে তাকে অভিনন্দন জানাতে হাজির হন তার শত শত ভক্ত ও শুভাকাঙ্খী। ভক্তদের এমন ভালোবাসা থেকে রীতিমতো মুগ্ধ হয়ে যান শাকিব খান।

দৈনিক গাইবান্ধা

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ