শনিবার   ২০ এপ্রিল ২০২৪ || ৬ বৈশাখ ১৪৩১

প্রকাশিত: ০৬:২৮, ১০ সেপ্টেম্বর ২০২২

পুরোনো সাজেই নজরকাড়া সানি, শরীরী আবেদনে ফের ভাইরাল

পুরোনো সাজেই নজরকাড়া সানি, শরীরী আবেদনে ফের ভাইরাল

বলিউডে আইটেম ডান্সে অন্য মাত্রা যোগ করেছেন সানি লিওন। একাধিক ছবিতে নজর কেড়েছেন, ঝড় তুলেছেন সোশ্যাল মিডিয়ায়। তবে বেশ কয়েক দিন পর ফের পর্দায় ফিরলেন তিনি, তবে বড়পর্দায় নয়, আপাতত মুঠোফোনের স্ক্রিনেই সেনসেশনাল সানি। মঙ্গলবার (৬ সেপ্টেম্বর) মুক্তি পেয়েছে তার মিউজিক ভিডিও ‘নাচ বেবি’। মুক্তির কয়েক ঘণ্টার মধ্যেই প্রায় ২০ লাখ দর্শক দেখে ফেলেছেন এই ভিডিও।

একেবারে পুরোনো সাজে ধরা দিলেন সানি, তবে একা নন, তার সঙ্গে এই ভিডিওতে দেখা গেল কোরিওগ্রাফার ও পরিচালক রিমো ডিসুজাকে। ৩ মিনিট ৪৬ সেকেন্ডের এই মিউজিক ভিডিওতে গরবা করলেন দুই তারকা। ভিডিওর শুরুতেই গোলাপি রঙের লেহেঙ্গায় দেখা গেল সানিকে। অনাবৃত পিঠে সানি ফের উত্তাপ ছড়ালেন। গোলাপি লেহেঙ্গার সঙ্গে মানানসই মুক্তোর গয়না ও কপালে সবুজ রঙের ছোট্ট টিপ। পুরোনো সাজেই নজরকাড়া সানি। নায়িকার সঙ্গে রিমোর পোশাকও ছিল হালকা গোলাপি রঙের। পর্দার পেছনে থাকা রিমো পর্দাতে সানির সঙ্গেই তালে তাল মেলালেন।

তবে শুধু গোলাপি লেহেঙ্গা নয়, এই ভিডিওতে সাদা লেহেঙ্গাতেও একইরকম মোহময়ী হয়ে উঠেছেন সানি। সানি ও রিমোর পাশাপাশি এই মিউজিক ভিডিওতে দেখা যায় সংগীতশিল্পী ভূমি ত্রিবেদীকে।

বিপিন পটওয়ার মিউজিক করা ‘নাচ বেবি’ গানটি লিখেছেন কুমার, গানটি গেয়েছেন বিপিন পটওয়া ও ভূমি ত্রিবেদী। মঙ্গলবার মিউজিক ভিডিওটি রিলিজ করা হয় ইউটিউবে। রিলিজের পর থেকেই সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছে এই ভিডিও। কয়েক ঘণ্টাতেই ভিডিওর ভিউ ছাড়িয়েছে প্রায় ২ মিলিয়ন অর্থাৎ প্রায় ২০ লাখ, এক অর্থে ফের ভাইরাল সানি লিওন।

দৈনিক গাইবান্ধা

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ

শিরোনাম

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপনদেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীরঈদে বেড়েছে রেমিট্যান্স, ফের ২০ বিলিয়ন ডলারের ওপরে রিজার্ভ১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতেনেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিতআয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দনজুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেইগোবিন্দগঞ্জে কাজী রাশিদা শিশু পার্কের উদ্বোধনইউরোপের চার দেশে বাংলাদেশি শ্রমিক নেয়ার প্রক্রিয়া শুরু