মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪ || ২ বৈশাখ ১৪৩১

প্রকাশিত: ০৬:১৮, ৭ আগস্ট ২০২২

যেভাবেই করি সর্বোচ্চ স্বাদ নিতে চাই, গোপন তথ্য ফাঁস করলেন তুষি

যেভাবেই করি সর্বোচ্চ স্বাদ নিতে চাই, গোপন তথ্য ফাঁস করলেন তুষি

২০১৬ সালে মুক্তি পাওয়া ‘আইসক্রিম’ ছবির পর ‘স্কুটি’, ‘নেটওয়ার্কের বাইরে’, ‘দ্য ডার্ক সাইড অব ঢাকা’র মতো কাজ দিয়ে আলোচনায় থাকা তুষি এবার আলোচনায় ‘হাওয়া’ সিনেমা দিয়ে। মেজবাউর রহমান সুমনের প্রথম ছবি ‘হাওয়া’য় একমাত্র অভিনেত্রী তিনি। 

অভিনয় গুণে ছবিটিতে ‘প্রাণ হয়ে উঠা’ তুষির ওটিটিতে মুক্তি পেয়েছে ‘সিন্ডিকেট’ নামে একটি ওয়েব সিরিজ। সব মিলিয়ে তুষি যেনো হাওয়ায় ভাসছেন।

তবে আজকের এই তুষির পথচলাটা খুব বেশিদিনের নয়। এই তো সেদিনের কথা। লাক্স–চ্যানেল আই সুপারস্টার ২০১৪ প্রতিযোগিতায় অংশ নেন তিনি। এরপরই যাত্রা হয় শোবিজে। তুষি জানালেন, তিনি নাটক করছেন না, ওটিটির কাজ আর সিনেমাতেই মনোযোগ তার।

এদিকে তুষি নিজের গোপন তথ্য ফাঁস করলেন। তিনি জানালেন, আমি কেবল ওটিটির কাজ আর সিনেমাতেই মনোযোগ দিয়েছি এবং দিচ্ছি। তবে যে চরিত্রে যেভাবেই কাজ করি না কেনো চরিত্রের পুরো স্বাদটা নিতে চাই আমি। আমার কাজের অভিজ্ঞতা বেশি দিনের নয়। তারপরও দর্শকদের যে ভালোবাসা পেয়েছি তা সামনে রেখ আগামীতে আরো ভালো কাজ উপহার দিতে চাই।

দৈনিক গাইবান্ধা

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ

শিরোনাম

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপনদেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীরঈদে বেড়েছে রেমিট্যান্স, ফের ২০ বিলিয়ন ডলারের ওপরে রিজার্ভ১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতেনেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিতআয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দনসুইজারল্যান্ডে স্কলারশিপ পাওয়ার উপায় কিবৈসাবি উৎসবের আমেজে ভাসছে ৩ পার্বত্য জেলাসবাই ঈদের নামাজে গেলে শাহনাজের ঘরে ঢুকে প্রেমিক রাজু, অতঃপর...