শনিবার   ২০ এপ্রিল ২০২৪ || ৬ বৈশাখ ১৪৩১

প্রকাশিত: ০৫:১৫, ২ সেপ্টেম্বর ২০২১

কারামুক্ত হয়ে যা বললেন পরীমনি

কারামুক্ত হয়ে যা বললেন পরীমনি

দীর্ঘ ২৭ দিন কারাভোগের পর জামিনে মুক্তি পেয়েছেন ঢাকাই সিনেমার আলোচিত নায়িকা পরীমনি। তিনি এখন রয়েছেন বনানীর ভাড়া বাসায়ই। এখনও আনুষ্ঠানিকভাবে মিডিয়ার সঙ্গে কথা বলেননি তিনি।

তবে মোবাইল ফোনে সাংবাদিকদের সাথে কথা বলেছেন। তিনি জানান, তার শরীর ভালো নেই। একটা ট্রমার মধ্যে আছি। সবার সহযোগিতা চাই।

কাশিমপুর কারাগার থেকে বেরোনোর সময় পরীমনির হাতে মেহেদিতে লেখা একটি ইংরেজি বাক্য দৃষ্টি কাড়ে অনেকের। ‘ডোন্ট লাভ মি বিচ’। এটি একটি ইংরেজি গানের লাইন।

পরীমনি কার উদ্দেশ্যে এটি লিখেছেন, এ নিয়ে কৌতূহল তৈরি হয়েছে। পরী উত্তর দিয়েছেন, ‘এ বার্তা আমার চারপাশের দু’মুখো সাপগুলোর জন্য। যারা ভালোবাসা মুখে দেখায়, কিন্তু হৃদয়ে বিষ ধারণ করে। আমার বিশ্বাস, যাদের জন্য বলেছি, তারা ঠিকই টের পেয়েছেন।

আমি আমার শত্রু-মিত্র চিনতে পেরেছি। সামনের দিনগুলোতে সতর্ক থাকবো।’

কারামুক্ত হয়ে বাসা ছাড়ার নোটিশ পেয়েছেন বলেও জানান পরীমনি। বলেন, চারদিন আগে তাকে বাসা ছাড়ার নোটিশ দেওয়া হয়েছে মালিকের পক্ষ থেকে। আজ বাসায় ফিরে তিনি সেটা জানতে পারেন।

দৈনিক গাইবান্ধা

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ

শিরোনাম

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপনদেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীরঈদে বেড়েছে রেমিট্যান্স, ফের ২০ বিলিয়ন ডলারের ওপরে রিজার্ভ১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতেনেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিতআয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দনজুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেইগোবিন্দগঞ্জে কাজী রাশিদা শিশু পার্কের উদ্বোধনইউরোপের চার দেশে বাংলাদেশি শ্রমিক নেয়ার প্রক্রিয়া শুরু