শনিবার   ২০ এপ্রিল ২০২৪ || ৬ বৈশাখ ১৪৩১

প্রকাশিত: ০৬:২৩, ১৮ আগস্ট ২০২১

এ মাসেই মা হচ্ছেন নুসরাত

এ মাসেই মা হচ্ছেন নুসরাত

কথা ছিল সেপ্টেম্বর মাসেই মা হবেন ওপার বাংলার অভিনেত্রী নুসরাত জাহান। কিন্তু শেষ মুহূর্তে পালা বদলের পালা, ততটাও অপেক্ষা করতে হবে না ভক্তদের। এবার জানা গেল, চলতি মাসের শেষের দিকেই অর্থাৎ আগস্টেই সন্তানের মুখ দেখবেন নুসরাত।

ঠিক কবে হাসপাতালে যাবেন নুসরাত? তা নিয়ে এবার জল্পনা তুঙ্গে। কলকাতার সংবাদমাধ্যমগুলো তার বাড়ির সামনে কড়া নজরদারি রেখেছে বলেও জানা গেছে।  

সোমবার সোশ্যাল মিডিয়ায় একটি সেলফি পোস্ট করেন নুসরাত। মেকআপ ছাড়া মাথায় হলুদ হেয়ারব্যান্ড দিয়ে ছবিটি তুলেছেন তিনি। মুখে একগাল হাসি। এমনকি, সারাদিন যে হাসছেন সেকথাও লিখতে ভোলেননি। অন্তঃসত্ত্বার এই সময়টা তিনি বেশ উপভোগ করছেন বোঝাই যাচ্ছে

মা হওয়ার খবর গোপন রাখতে চাইলেও পারেননি নুসরাত। চিত্রনায়িকা শ্রাবন্তী, পায়েল, তনুশ্রীর সঙ্গে নুসরাতের পার্টি করার ছবি হঠাৎই ভাইরাল হয়েছিল। তখনই প্রথম নুসরাতের বেবি বাম্পের ছবি প্রকাশ্যে আসে। যদিও এর কয়েক সপ্তাহ পর সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করেন নুসরাত নিজেই।

২০১৯ সালের ১৯ জুন ভালোবেসে ধর্মীয় রীতি মেনে নিখিল জৈনর সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন নুসরাত জাহান। তবে গেল বছরই তারা আলাদা হয়ে গেছেন।

বর্তমানে অভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গে প্রেম করছেন নুসরাত। নিখিলের সঙ্গে বিচ্ছেদ এবং যশের সঙ্গে প্রেমের ইস্যুতে নানা সমালোচনার শিকার হচ্ছেন এই অভিনেত্রী। তবে সব কিছুকে পাশ কাটিয়ে মাতৃত্বের সময়টাকে নিজের মতো উপভোগ করছেন। প্রথমবার মা হওয়ার মধুর অনুভূতির অপেক্ষায় জনপ্রিয় এই নায়িকা।

দৈনিক গাইবান্ধা

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ

শিরোনাম

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপনদেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীরঈদে বেড়েছে রেমিট্যান্স, ফের ২০ বিলিয়ন ডলারের ওপরে রিজার্ভ১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতেনেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিতআয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দনজুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেইগোবিন্দগঞ্জে কাজী রাশিদা শিশু পার্কের উদ্বোধনইউরোপের চার দেশে বাংলাদেশি শ্রমিক নেয়ার প্রক্রিয়া শুরু