শুক্রবার   ২৯ মার্চ ২০২৪ || ১৪ চৈত্র ১৪৩০

প্রকাশিত: ১২:১১, ১৩ আগস্ট ২০২১

ঋণে জর্জরিত সায়ন্তিকা, নেই কোনো বাড়ি বা জমি

ঋণে জর্জরিত সায়ন্তিকা, নেই কোনো বাড়ি বা জমি

ভারতীয় বাংলা সিনেমার জনপ্রিয় অভিনেত্রী সায়ন্তিকা ব্যানার্জি। অভিনয়ে বেশ সফল হওয়ার পাশাপাশি রাজনীতিতেও নাম লিখিয়েছেন তিনি। তবে তারকা হলেও সায়ন্তিকার সম্পদের যে হিসাব প্রকাশ্যে এসেছে তা শুনে অবাক হবেন যে কেউই। কারণ, তার নিজের নামে কোনো বাড়ি বা জমি নেই। বরং ঋণের সাগরে ডুবে আছেন তিনি।

জানা গেছে, বিভিন্ন বেসরকারি ব্যাংকে তার মোট ৮টি অ্যাকাউন্ট রয়েছে। তবে অধিকাংশ ব্যাংক থেকেই তিনি ঋণ নিয়েছেন। ভারতের একটি ব্যাংকে তার ১৯ লাখ ৯১ হাজার রুপির কার লোন রয়েছে। শুধু তাই নয়, ওই একই ব্যাংকের ক্রেডিট কার্ডে ৪ লাখ ৫৪ হাজার রুপি এবং অ্যাক্সিস ব্যাংকের ক্রেডিট কার্ডে ১ লাখ ৪৩ হাজার রুপির দায়ে আছেন তিনি। এছাড়াও অন্য একটি ব্যাংকে ১৪ হাজার ৯৭ রুপির ব্যক্তিগত ঋণ রয়েছে।

পশ্চিমবঙ্গের একটি সংবাদমাধ্যম জানিয়েছে, সায়ন্তিকার কাছে ১ লাখ ২৩ হাজার রুপি মূল্যের সোনার গয়না আছে। তবে তার নামে কোনো বাড়ি বা জমি নেই। তার বর্তমান নগদ অর্থের পরিমাণও অর্ধ লাখের কম। যদিও অনেকের ধারণা, এসব তথ্য নির্বাচনের জন্যই দিয়েছিলেন সায়ন্তিকা। আড়ালে তিনি বিপুল সম্পদের মালিক।

উল্লেখ্য, ২০০৮ সালে নৃত্যবিষয়ক প্রতিযোগিতার মাধ্যমে ক্যারিয়ার শুরু করেছিলেন সায়ন্তিকা। এরপর ২০০৯ সালে নাম লেখান সিনেমায়। এ পর্যন্ত বেশ কিছু সফল সিনেমায় দেখা গেছে তাকে। জুটি বেঁধেছেন টালিউডের প্রথম সারির নায়কদের সঙ্গে।

দৈনিক গাইবান্ধা

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ