শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ || ৫ বৈশাখ ১৪৩১

প্রকাশিত: ০৫:৪২, ৫ আগস্ট ২০২১

দুই নায়ক’কে নিয়ে বুবলীর ‘তালাশ’

দুই নায়ক’কে নিয়ে বুবলীর ‘তালাশ’

ঢাকার সিনেমার দর্শকপ্রিয় নায়িকা শবনম বুবলী ‘তালাশ’ শিরোনামে নতুন সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন। সিনেমাটি পরিচালনা করবেন সৈকত নাসির। এর আগে এই নির্মাতার ‘ক্যাসিনো’ সিনেমায় অভিনয় করেছেন এ নায়িকা।

‘তালাশ’ এ চু্ক্তিবদ্ধ হওয়া নিয়ে বুবলী বলেন, বেশ কদিন ছবিটি নিয়ে ভার্চ্যুয়াল মিটিং করার পর অবশেষ গত পরশু ছবিতে চুক্তিবদ্ধ হই। সৈকত নাসির ভাই একজন পরিক্ষিত নির্মাতা। আশা করি তালাশ দারুণ একটি ছবি হবে।

রোমান্টিক থ্রিলার ঘরানার গল্পে নির্মিত হবে ‘তালাশ’। যাতে বুবলীর বিপরীতে অভিনয় করবেন চ্যানেল আই ফেয়ার হ্যান্ডসাম প্রতিযোগিতার একে আজাদ আদর ও র‌্যাম্প মডেল আসিফ আহসান খান ।

বুবলী আরো বলেন, আমি আগেও বলেছি নতুনদের সঙ্গে কাজ করতে আপত্তি নেই আমার। পরিচালক নিশ্চিত করেছেন আদর ও আসিফ দারুণ অভিনেতা। গল্পের প্রয়োজনেই তাদের নেয়া। গল্পা শোনার পর আমারও তাই মনে হয়েছে।

বুবলী জানান, সবকিছু ঠিক থাকলে লকডাউনের পরপরই ক্যামেরা অন হবে তালাশের।

নির্মিতা সৈকত নাসির বলেন, ‘তালাশ’ আমার অন্যতম স্বপ্নের প্রজেক্ট। বুবলীকে ধন্যবাদ তিনি নতুন দুইজন নায়কের বিপরীতে কাজ করছেন। বরাবরই বলি আমি যখন যাদের নিয়ে কাজ করি তারাই আমার চোখে তখন সেরা অভিনেতা। আদর ও আসিফ আমার চোখে এখন স্টার। ওদের নিয়ে চ্যালেঞ্জে নামছি। আামর বিশ্বাস দারুণ কিছু উপহার দিতে পারবো।

সৈকত নাসির আরো বলেন, আদর খুবই ট্যালেন্ট একটি ছেলে। আমার সঙ্গে একটি প্রজেক্টে তিন বছর কাজ করেছে। অন্যদিকে, র‌্যাম্প জগতে আসিফ এখন অন্যতম। গল্পের প্রয়োজনেই এ দুজনকে নেওয়া হয়েছে।

সিনেমাটির সংলাপ ও চিত্রনাট্য করেছেন আসাদ জামান। গল্প পরিচালক সৈকত নাসির ও আসাদ জামান উভয়ের।

দৈনিক গাইবান্ধা

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ

শিরোনাম

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপনদেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীরঈদে বেড়েছে রেমিট্যান্স, ফের ২০ বিলিয়ন ডলারের ওপরে রিজার্ভ১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতেনেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিতআয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দনজুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেইগোবিন্দগঞ্জে কাজী রাশিদা শিশু পার্কের উদ্বোধনইউরোপের চার দেশে বাংলাদেশি শ্রমিক নেয়ার প্রক্রিয়া শুরু