শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ || ৫ বৈশাখ ১৪৩১

প্রকাশিত: ০৬:১৫, ৪ আগস্ট ২০২১

সরে গেলেন শহীদ কাপুর, রাজি হলেন অক্ষয়

সরে গেলেন শহীদ কাপুর, রাজি হলেন অক্ষয়

অভিনেতা সুরিয়া গেল জুলাই মাসে তার টুইটার একাউন্টে চলচ্চিত্র 'সুরারাই পোত্রু'র হিন্দি রিমেক ঘোষণা করেন। সুরিয়ার টুডি মেটের প্রযোজনায় সিনেমাটি পরিচালনা করবেন সুধা কোঙ্গারা।

তামিল মুভি রিমেক করার জন্য ইতিমধ্যেই আবুন্দান্টিয়া এন্টারটেইনমেন্টের সাথে কত পাকাপোক্ত করেছে সুরিয়ার প্রতিষ্ঠান।

সম্প্রতি বলিউড হাঙ্গামা তাদের এক নতুন প্রতিবেদন প্রকাশ করেছে, নতুন এই সিনেমাটিতে অক্ষয় কুমারকে অন্তর্ভুক্ত করার ব্যাপারে কথা চলছে। অক্ষয়কে সিনেমাটির পুরো গল্প শোনানো হয়েছে এবং তিনি বেশ পছন্দও করেছেন।

নায়কের কাছ থেকে বেশ ভালো সাড়াও মিলেছে। এখন সঠিক দিনক্ষণ অনুযায়ী অক্ষয়ের সিনেমাটি সাইন করার পালা।

রিপোর্টে আরও বলা হয়, সিনেমাটির জন্য প্রথম থেকে পরিচালক-প্রযোজকের নজরে ছিলেন বলিউডের আরেক তারকা শহীদ কাপুর। সিনেমাটির গল্পও পছন্দ হয়েছিল তার। তবে পরবর্তীতে সিনেমাটি আয়ের অংশ নিয়ে পরিচালক-প্রযোজকের সঙ্গে বনিবনা না হওয়ায় সরে যান শহীদ।

প্রসঙ্গত, বর্তমানে বেশ কিছু সিনেমা নিয়ে ব্যস্ত সময় পার করছেন অক্ষয় কুমার। অপর দিকে শাহিদ কাপুর অপেক্ষায় রয়েছেন তার বহুল প্রতীক্ষিত তামিল সিনেমা 'জার্সি'র অবমুক্তির জন্য।

দৈনিক গাইবান্ধা

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ

শিরোনাম

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপনদেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীরঈদে বেড়েছে রেমিট্যান্স, ফের ২০ বিলিয়ন ডলারের ওপরে রিজার্ভ১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতেনেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিতআয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দনসুইজারল্যান্ডে স্কলারশিপ পাওয়ার উপায় কিবৈসাবি উৎসবের আমেজে ভাসছে ৩ পার্বত্য জেলাসবাই ঈদের নামাজে গেলে শাহনাজের ঘরে ঢুকে প্রেমিক রাজু, অতঃপর...