বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ || ১১ বৈশাখ ১৪৩১

প্রকাশিত: ০৫:৫৯, ২৭ জুলাই ২০২১

অন্তঃসত্ত্বা হয়ে হাসপা‌তালে অভিনেত্রী মিথিলা

অন্তঃসত্ত্বা হয়ে হাসপা‌তালে অভিনেত্রী মিথিলা

একজন তারকার কত গুণ থাকতে পারে, তা রাফিয়াথ রশিদ মিথিলাকে দেখলে ভালোভাবেই বোঝা যায়। অনেকগুণের মিশেলেই এক অনন্য মিথিলাল একইসঙ্গে তিনি সমাজকর্মী, শিল্পী, গীতিকার, সুরকার, অভিনেত্রী এবং মডেল। তবে বিভিন্ন উৎসবে তাকে অভিনেত্র‌ী হিসেবেই বেশি দেখা যায়।

এবারের ঈদে বেশ কয়েকটি নতুন নাটকে হাজির হয়েছেন রাফিয়াত রশিদ মিথিলা। এরমধ্যে অন্যতম ‘বিয়িং ওম্যান’। সেখানে তাকে অন্তঃসত্ত্বা নারীর চরিত্রে দেখা গেল।

মুনতাহা বৃত্তার রচনায় এটি পরিচালনা করেছেন হাসান রেজাউল। তিনি বলেন, এই নাটকে প্রধান চরিত্রে অভিনয় করেছেন মিথিলা। তাসে একজন কর্মজীবী স্ত্রীর ভূমিকায় দেখা যাবে। নাটকটির গল্প ক্লাসিক্যাল ধাঁচের। যা মধ্যবিত্ত পরিবারে প্রায়ই দেখা যায়। একজন নারী কীভাবে সংসার ও পেশার চাহিদা পূরণ করে চলেন-তাই তুলে ধরা হবে এখানে।

তিনি আরও যোগ করেন, পেশা ও সংসার জীবনের টানাপড়েনের গল্প এটি। যেখানে মিথিলা মাও হন। নাটকে মিথিলার স্বামীর চরিত্রে দেখা যাবে ইরফান সাজ্জাদকে।

মঙ্গলবার রাত ৮টা ৩০মিনিটে আরটিভিতে প্রচারিত হবে নাটকটি।

দৈনিক গাইবান্ধা

সর্বশেষ

জনপ্রিয়

শিরোনাম

দেশজুড়ে আরো ৩ দিন হিট অ্যালার্ট জারিন্যাপ এক্সপো-২০২৪ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রীবদলে গেল গাইবান্ধার ৯ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নামইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপনদেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিতআয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দনজুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেইগোবিন্দগঞ্জে কাজী রাশিদা শিশু পার্কের উদ্বোধন