শনিবার   ২০ এপ্রিল ২০২৪ || ৬ বৈশাখ ১৪৩১

প্রকাশিত: ০৫:৩২, ১৩ সেপ্টেম্বর ২০২১

এবারও উন্নয়নের লক্ষ্যে আসছে গুচ্ছ প্রস্তাব

এবারও উন্নয়নের লক্ষ্যে আসছে গুচ্ছ প্রস্তাব

ডিবিএল সিরামিকস-এর নতুন ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে যোগ দিয়েছেন বিশ্বসেরা অলরাউন্ডার ও দেশের সেরা ক্রিকেটার সাকিব আল হাসান।

রোববার রাজধানীর এক অভিজাত হোটেলে ডিবিএল সিরামিকস আয়োজিত ব্র্যান্ড অ্যাম্বাসেডর সাইনিং সেরেমনিতে সাকিব আল হাসান ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে ডিবিএল সিরামিকস-এর সাথে আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করেন।

শিগগিরই দেশের অন্যতম জনপ্রিয় ও নির্ভরযোগ্য সিরামিক টাইলস ব্র্যান্ড ডিবিএল সিরামিকস-এর ব্র্যান্ড প্রোমোশনসহ বিভিন্ন বিশেষ কার্যক্রমে দেখা যাবে বিশ্বসেরা এই ক্রিকেটারকে। 

অনুষ্ঠানে সাকিব আল হাসানসহ আরও উপস্থিত ছিলেন ডিবিএল গ্রুপ-এর চেয়ারম্যান আব্দুল ওয়াহেদ, ভাইস-চেয়ারম্যান এম. এ. রহিম, ডিএমডি অ্যান্ড গ্রুপ সিইও এম. এ. কাদের, ডিবিএল সিরামিকস-এর জেনারেল ম্যানেজার মোহাম্মদ বায়েজিদ বাশার এবং অন্যান্য উচ্চপদস্থ কর্মকর্তাগণ।

ডিবিএল গ্রুপ-এর চেয়ারম্যান আব্দুল ওয়াহেদ বলেন, 'বিশ্বসেরা অলরাউন্ডার ও বাংলাদেশ ক্রিকেটের গর্ব সাকিব আল হাসানকে পেয়ে আমরা সত্যিই আনন্দিত ও গর্বিত। সাকিব আল হাসানের অলরাউন্ড নৈপুণ্যের মতো দেশের সিরামিকস বাজারেও ডিবিএল সিরামিকস তার ক্রেতাদের মাঝে আস্থাশীল অবস্থান সবসময় বজায় রাখবে বলে আমি বিশ্বাস করি। আমরা আশা করি ভবিষ্যতে সাকিব আল হাসান ও ডিবিএল সিরামিকস একসাথে আরও অনেক সফলতা বয়ে আনতে সক্ষম হবে।'

ডিবিএল সিরামিকস-এর ব্র্যান্ড অ্যাম্বাসেডর হওয়া প্রসঙ্গে সাকিব আল হাসান বলেন, 'দেশের শীর্ষ সিরামিকস টাইলস ব্র্যান্ড ডিবিএল সিরামিকস-এর ব্র্যান্ড অ্যাম্বাসেডর হতে পেরে আমি সত্যিই ভীষণ আনন্দিত। ডিবিএল সিরামিকস-এর অত্যাধুনিক স্টাইল, আন্তর্জাতিক গুণমান, মনকাড়া ডিজাইন ও নির্ভরযোগ্য পারফর্মেন্স আমাকে মুগ্ধ করেছে, যা ভবিষ্যতে আমার ব্যক্তিগত ও খেলোয়াড়ি ব্যক্তিত্বকেও অনুপ্রাণিত করবে। তাই আমি আশা করি, আমাদের সম্মিলিত প্রচেষ্টায় আপনাদের সবাইকে দারুণ কিছু উপহার দিতে পারবো।

 

দৈনিক গাইবান্ধা

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ

শিরোনাম

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপনদেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীরঈদে বেড়েছে রেমিট্যান্স, ফের ২০ বিলিয়ন ডলারের ওপরে রিজার্ভ১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতেনেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিতআয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দনজুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেইগোবিন্দগঞ্জে কাজী রাশিদা শিশু পার্কের উদ্বোধনইউরোপের চার দেশে বাংলাদেশি শ্রমিক নেয়ার প্রক্রিয়া শুরু