শুক্রবার   ২৯ মার্চ ২০২৪ || ১৪ চৈত্র ১৪৩০

প্রকাশিত: ১৭:৪৭, ৩০ এপ্রিল ২০২১

দেশবাসীকে বাঁচাতেই লকডাউন দিয়েছে সরকার: হুইপ

দেশবাসীকে বাঁচাতেই লকডাউন দিয়েছে সরকার: হুইপ

জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম বলেছেন, করোনাভাইরাসে আক্রান্ত হয়ে বিশ্বে লাখো মানুষ মারা যাচ্ছে। এর প্রভাব আমাদের দেশেও পড়েছে। দেশবাসীকে করোনা থেকে বাঁচাতেই সাময়িক লকডাউন দিয়েছে সরকার।

শুক্রবার সকালে দিনাজপুরের মহারাজা গিরিজানাথ উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে পাঁচ শতাধিক কর্মহীন পরিবহন শ্রমিকের মাঝে খাদ্য সহায়তা বিতরণ শেষে তিনি এসব কথা বলেন।

হুইপ বলেন, লকডাউনে গণপরিবহন চলাচল বন্ধ থাকায় দিনাজপুরের শ্রমিকরা পরিবার নিয়ে কষ্টে আছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে তাদের জন্য খাদ্য সহায়তা পাঠানো হয়েছে। প্রাথমিক পর্যায়ে ৫০০ জনকে সহায়তা দেয়া হয়েছে। পর্যায়ক্রমে জেলার ২৪০০ শ্রমিক এ সহায়তা পাবেন।

তিনি আরো বলেন, সরকারি নির্দেশনা ও স্বাস্থ্যবিধি মেনে চললে আমাদের বেশিদিন এভাবে কষ্ট করতে হবে না। শিগগিরই আমরা এ পরিস্থিতি মোকাবিলা করে স্বাভাবিক জীবন ফিরে পাব।

এ সময় উপস্থিত ছিলেন- দিনাজপুরের জেলা প্রশাসক খালেদ মোহাম্মদ জাকী, পুলিশ সুপার আনোয়ার হোসেন, সিভিল সার্জন ডা. আব্দুল কুদ্দুস, দিনাজপুর গণপরিবহন শ্রমিক ইউনিয়নের সভাপতি মো. রফিক, সাধারণ সম্পাদক গোলাম রাব্বি, সদরের ইউএনও মাখফিরুল আব্বাসী প্রমুখ।

দৈনিক গাইবান্ধা

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ