শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ || ৫ বৈশাখ ১৪৩১

প্রকাশিত: ০৫:৫৫, ১৮ নভেম্বর ২০১৯

KFC: মুচমুচে চিকেন ভাজার পাশাপাশি এবারে মুখোরচক র‌্যাপেও হইচই

KFC: মুচমুচে চিকেন ভাজার পাশাপাশি এবারে মুখোরচক র‌্যাপেও হইচই

চিকেন উইংস কার না ভালো লাগে ৷ ছোট থেকে বড় সবার কাছেই হট ফেভারিট KFC। এই বার চিকেনের আরও একটি মজাদার পদ নিয়ে হাজির হল কেএফসি। যার নাম চিকেন র‌্যাপ। দুটো এই চিকেন র‌্যাপের দাম ধার্য করা হয়েছে মাত্র ৯৯টাকায়।

  • চিকেন উইংস কার না ভালো লাগে ৷ ছোট থেকে বড় সবার কাছেই হট ফেভারিট KFC।
  • এই বার চিকেনের আরও একটি মজাদার আইটেম নিয়ে হাজির হল কেএফসি। যার নাম চিকেন র‌্যাপ।
  • দুটো এই চিকেন র‌্যাপের দাম ধার্য করা হয়েছে মাত্র ৯৯টাকায়।

এই সময় জীবনযাপন ডেস্ক: চিকেন উইংস কার না ভালো লাগে ৷ ছোট থেকে বড় সবার কাছেই হট ফেভারিট KFC। এই বার চিকেনের আরও একটি মজাদার আইটেম নিয়ে হাজির হল কেএফসি। যার নাম চিকেন র‌্যাপ। দুটো এই চিকেন র‌্যাপের দাম ধার্য করা হয়েছে মাত্র ৯৯টাকায়। পেট ও পকেটের কথা চিন্তা করেই এমন সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে জানা গিয়েছে।

কেএফসি-র চিকেন মানেই দুরন্ত স্বাদ যা জিভে জল এনে দেওয়ার মতো। মচমচে এই স্বাদের চিকেনে রয়েছে মজাদার স্বাদ। একবার খেলে বারবার খেতে ইচ্ছে করবে। শুধু তাই নয় রয়েছে সুপার সেভার রিফ্রেশ। সুতরাং দেরি না করে চলে যেতে হবে কেএফসি যে কোনও আউটলেটে।

দৈনিক গাইবান্ধা

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ

শিরোনাম

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপনদেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীরঈদে বেড়েছে রেমিট্যান্স, ফের ২০ বিলিয়ন ডলারের ওপরে রিজার্ভ১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতেনেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিতআয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দনজুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেইগোবিন্দগঞ্জে কাজী রাশিদা শিশু পার্কের উদ্বোধনইউরোপের চার দেশে বাংলাদেশি শ্রমিক নেয়ার প্রক্রিয়া শুরু