• মঙ্গলবার   ২৬ জানুয়ারি ২০২১ ||

  • মাঘ ১৩ ১৪২৭

  • || ১২ জমাদিউস সানি ১৪৪২

সুস্মিতার নাম নিজের অঙ্গে লিখলেন বয়সের ছোট প্রেমিক

দৈনিক গাইবান্ধা

প্রকাশিত: ১ ডিসেম্বর ২০২০  

বিশ্ব সুন্দরী সুস্মিতা সেন এর নাম নিজের অঙ্গে উল্কি করে লিখলেন তার প্রেমিক রহমান শল। সেই ছবি সুস্মিতা ও রহমান নিজেই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন। তবে পার্মানেন্ট ট্যাটু নয়। অস্থায়ীভাবেই সুস্মিতার নামের অদ্যাক্ষর লিখেছেন তার প্রেমিক।

সেই ছবি শেয়ার করে ক্যাপশনে রহমান লিখেছেন, এই কালি চিরস্থায়ী নয়। কিন্তু ভালবাসাটা চিরস্থায়ী। সেই পোস্ট সুস্মিতা নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করেছেন। সঙ্গে নিজেদের একটি সুন্দর মুহূর্তের ছবি ও অনুরাগীদের সঙ্গে শেয়ার করে নিয়েছেন। সুস্মিতা নিজের দুই মেয়ে রেনি, আলিশা এবং প্রেমিক রহমানের সঙ্গে থাকেন।

২০১৮ সাল থেকে রহমানের সঙ্গে সম্পর্কে রয়েছেন সুস্মিতা। আর কিছু দিনের মধ্যেই এ সম্পর্কের কথা প্রকাশ্যে এনেছিলেন তিনি। বিভিন্ন জায়গায় তারা একসঙ্গে যানও। তবে দুজনে গাঁটছড়া কবে বাঁধছেন সে বিষয়ে এখনো মুখ খোলেননি সুস্মিতা। তারা এই মুহূর্তে বিয়ে নিয়ে কিছু ভাবছেন না।

সম্প্রতি এক সংবাদমাধ্যমের কাছে প্রাক্তন বিশ্বসুন্দরী জানিয়েছেন, ইনস্টাগ্রাম এর মাধ্যমে রহমানের সঙ্গে আলাপ তার। ইনস্টাগ্রামে রহমান তাকে বেশ কয়েক বছর আগে মেসেজ পাঠিয়েছিলেন। কিন্তু সুস্মিতা তখন বুঝতে পারেননি ১৫ বছরের ছোট এক যুবক তার প্রেমে হাবুডুবু খাচ্ছেন। সুস্মিতার বয়স এখন ৪৫।

বয়সে এত ছোট একজনের সঙ্গে সম্পর্কে যাওয়ার বিষয়ে সাক্ষাৎকারে কথা বলেছেন সুস্মিতা। তিনি বলছেন, ১৫ বছরের ছোট হওয়া সত্বেও ও যে এত পরিণত এবং বিবর্তিত তা আমি জানতাম না। অগভীর জিনিসপত্র আমার ভালো লাগেনা। গভীরতা থাকতেই হবে। ওর সঙ্গে কাটানোর সময় খুব সুন্দর। ও আমি এবং আমার দুই সন্তান একটা টিমের মতো।

সুস্মিতা আরো বলছেন, আমি সেই রোম্যান্টিক মানুষদের মধ্যে পড়ি না যারা মনে করেন, আমার জীবন পরিপূর্ণ করতে একজন পুরুষের দরকার। আমি এভাবে কোনোদিন ভাবিনি। তার জন্য ভগবানের কাছে আমি কৃতজ্ঞ।

দৈনিক গাইবান্ধা
দৈনিক গাইবান্ধা