বৃহস্পতিবার   ১৪ নভেম্বর ২০১৯   কার্তিক ২৯ ১৪২৬   ১৬ রবিউল আউয়াল ১৪৪১

২৬

সাদুল্লাপুর ইদিলপুরে পরীক্ষার্থীদের মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

প্রকাশিত: ১ নভেম্বর ২০১৯  

গাইবান্ধা জেলার সাদুল্যাপুর উপজেলার অবহেলিত ইদুলপুর ইউনিয়নের নব এমপিও ভুক্ত প্রতিষ্ঠান ইদিলপুর টেকনিক্যাল এন্ড বিজনেস ম্যানেজমেন্ট কলেজের নবম শ্রেনীর বোর্ড সমাপনী পরীক্ষার্থীদের মিলাদ ও দোয়া মাহফিল গতকাল দুপুরের অনুষ্ঠিত হয়েছে।

প্রতিষ্ঠানের অধ্যক্ষ খাজা মন্ডলের সভাপতিত্বে মিলাদ ও দোয়া মাহফিলের আলোচনায় শিক্ষার্থীদের মঙ্গল কামনা করেন বক্তারা পরে শিক্ষার্থীদের হাতে কলম ও স্কেল তুলে দেওয়া হয় এসময় উপস্থিত ছিলেন কলেজের শিক্ষক কর্মচারীরা সহ গণমাধ্যমকর্মীগণ।

কলেজটি কে ঘিরে একটি বাজার যেমন গড়ে উঠেছে তেমনি কলেজটি এমপিও হওয়ায় অবহেলিত এলাকাটির সকল ক্ষেত্রে উন্নয়নের ছোয়ার প্রথম স্পর্শ শুরু হয়েছে। প্রতিষ্ঠানটি এমপিও হওয়া শিক্ষক শিক্ষার্থী সহ খুশি স্থানীয়রা।

স্থানীয়রা জানান,প্রতিষ্ঠানটিতে শিক্ষকদের কষ্টের ফলে দীর্ঘদিন হলো সাফল্যের সহিত চলছে বলে আমরা জানি পাশের হার ভালো। কিন্তু ঠিকমতো শিক্ষক উপস্থিতি ও শিক্ষার্থীদের নিয়মিত ক্লাস করালে আরো ভালো ফলাফল হতো। তারা আরো বলেন সংশ্লিষ্ট বিভাগের সদয় দৃষ্টি দিলে প্রতিষ্ঠানটিকে ঘিরে অজপাড়া এলাকায় কর্মমুখী শিক্ষার বিস্তার ঘটালে বেকারত্ব সংখ্যা কমবে। এবং যোগাযোগ ব্যবস্থার দ্রুত উন্নতি ঘটবে।

বর্তমানে প্রতিষ্ঠানটিতে সাড়ে তিনশত অধিক ছাত্রছাত্রী রেজিষ্ট্রেশন করেছেন বিভিন্ন ট্রেড এ। প্রতিষ্ঠানটির দুটি শাখায় প্রায় ২৫ জন শিক্ষক কর্মচারী আছে বলে প্রতিষ্ঠানটি সূত্রে জানা যায়।

দৈনিক গাইবান্ধা
দৈনিক গাইবান্ধা
এই বিভাগের আরো খবর