সোমবার   ১৮ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ৩ ১৪২৬   ২০ রবিউল আউয়াল ১৪৪১

১৮

সাদুল্লাপুরে ফুটবল টুর্নামেন্ট: উপজেলা পরিষদ দল চ্যাম্পিয়ন

প্রকাশিত: ২ নভেম্বর ২০১৯  

গাইবান্ধার সাদুল্লাপুরে উপজেলা পরিষদ ও প্রশাসনের আয়োজনে মাসব্যাপী ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। গতকাল (০১ নভেম্বর) বিকেলে সাদুল্লাপুর হাইস্কুল মাঠে অনুষ্ঠিত ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলায় মুখোমুখি হয় সাদুল্লাপুর উপজেলা পরিষদ দল বনাম বনগ্রাম ইউনিয়ন পরিষদ দল।

খেলায় বনগ্রাম ইউনিয়ন পরিষদ দলকে ০১ গোলে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়ে শিরোপা অর্জন করে সাদুল্লাপুর উপজেলা পরিষদ দল। ফাইনাল খেলার প্রধান আকর্ষণ ছিল আট জন (নাইজিরিয়া, ঘানা ও জাম্মিয়া) বিদেশী খেলোয়াড়। খেলার শুরু থেকে শেষ পর্যন্ত আক্রমন পাল্টা আক্রমনে ফুটবল খেলা প্রদর্শন করেন দুই দলের স্থানীয় ও বিদেশী খেলোয়াড়রা।

খেলা দেখতে দুপুর থেকেই হাইস্কুল মাঠজুড়ে দর্শকদের সমাগম ঘটে। আনন্দ-উত্তেজনা আর মনোমুগ্ধকর পরিবেশে খেলা উপভোগ করে আগত ফুটবলপ্রেমীসহ নানা বয়সের অন্তত ১৫ হাজার দর্শক।

খেলা শেষে চ্যাম্পিয়ন দল ও রানার আপ দলের হাতে চেক ও পুরস্কার তুলে দেন অতিথিরা। এসময় খেলায় খেলোয়াড়দের পুরস্কৃত করা হয়। সাদুল্লাপুর উপজেলা পরিষদ ও প্রশাসনের আয়োজনে এবং উপজেলা ক্রীড়া সংস্থার সার্বিক তত্ববধানে টুর্নামেন্টে মিডিয়া পার্টনার ছিলো সাদুল্লাপুর প্রেসক্লাব।

এরআগে ফাইনাল খেলার উদ্বোধন করেন জেলা প্রশাসক মো. আবদুল মতিন। এসময় পুলিশ সুপার মুহাম্মদ তৌহিদুল ইসলাম, সাদুল্লাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আ'লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব শাহারিয়া খান বিপ্লব, উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) নবীনেওয়াজ, ওসি মাসুদ রানাসহ জনপ্রতিনিধি, শিক্ষক, সাংবাদিক ও রাজনৈতিক দলের নেতারা উপস্থিত ছিলেন।

উল্লেখ, গত ৭ অক্টোম্বর বনগ্রাম বনাম জামালপুর ইউনিয়ন পরিষদ দলের অংশগ্রহণে ফুটবল টুর্নামেন্টের উদ্ধোধন করা হয়। টুর্নামেন্টে উপজেলা পরিষদ ও ১১ ইউনিয়নসহ ১২টি দল অংশগ্রহণ করে। আগামিতে আরও বড় আকারে ফুটবলসহ বিভিন্ন টুর্নামেন্টের আয়োজন অব্যহত থাকবে বলে জানিয়েছেন আয়োজকরা। 

দৈনিক গাইবান্ধা
দৈনিক গাইবান্ধা
এই বিভাগের আরো খবর