• বৃহস্পতিবার   ১৩ আগস্ট ২০২০ ||

  • শ্রাবণ ২৯ ১৪২৭

  • || ২৩ জ্বিলহজ্জ ১৪৪১

১২

রাষ্ট্রীয় মর্যাদায় পলাশবাড়ীতে বীর মুক্তিযোদ্ধা আ:মান্নানের দাফন

দৈনিক গাইবান্ধা

প্রকাশিত: ১ আগস্ট ২০২০  

গাইবান্ধা জেলার পলাশবাড়ী পৌর এলাকার স্থায়ী বাসিন্দা শিক্ষাঅনুরাগী বিশিষ্ট ঠিকাদার সাংস্কৃতিক ও শ্রদ্ধাভাজন ব্যক্তিত্ব নবীন প্রবীন জনতার প্রিয় মানুষ বীরমুক্তিযোদ্ধা আব্দুল মান্নান মন্ডল(৭৫) ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

আপনজন প্রিয়জন আত্মীয় স্বজন প্রতিবেশী সকলকে ছেড়ে না ফেরার দেশে গেছেন আমারদের পলাশবাড়ী উপজেলার এ প্রিয় শ্রদ্ধাভাজন গুরুজন ।

বীর মুক্তিযোদ্ধা আব্দুল মান্নানের মৃত্যুতে স্থানীয় সংসদ সদস্য ও বাংলাদেশ কৃষকলীগের সাধারণ সম্পাদক এ্যাড.উম্মে কুলসুম স্মৃতি এমপি,উপজেলা প্রশাসন,উপজেলা পরিষদ,থানা পুলিশ, উপজেলার সকল রাজনৈতিক, সামাজিক, পেশাজীবী ও সর্বস্তরের মানুষ গভীর শোক প্রকাশ করে শোকাহত পরিবারের প্রতি সমবেনদনা জ্ঞাপন করেছেন।

তিনি ৩১ জুলাই শুক্রবার দিনগত গভীর রাত তিনটার দিকে পৌরশহরের সাথী সিনেমাহল সংলগ্ন নিজ বাসায় গুরুতর অসুস্থ হয়ে পড়েন।চিকিৎসার জন্য তাৎক্ষণিক উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

আজ ঈদের দিন ১ আগস্ট শনিবার দুপুর আড়াইটায় পলাশবাড়ী সরকারি এসএম মডেল পাইলট সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে সরকারি স্বাস্থ্যবিধি মোতাবেক নিরাপদ সামাজিক দুরুত্ব নিশ্চিতের মধ্যদিয়ে এলাকার ধর্মপ্রাণ মুসুল্লিদের উপস্থিতিতে মরহমের জানাজা অনুষ্ঠিত হয়। এরআগে মরহুমের প্রতি শেষ শ্রদ্ধা নিবেদনে রাষ্ট্রীয় মর্যাদায় গার্ড অব অনার প্রদান করা হয়।

এসময় উপজেলা নির্বাহী অফিসার ও উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ দায়ীত্বপ্রাপ্ত প্রশাসক মো.কামরু জ্জামান নয়নের নেতৃত্বে থানা অফিসার ইনচার্জ মাসুদুর রহমান মাসুদ,সংসদের সাবেক কমান্ডার আব্দুর রহমান,পরিবার বর্গের সদস্য ও সহযোদ্ধা ছাড়াও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত উপস্থিত ছিলেন। শেষে মরহুমের শেষ ইচ্ছে মোতাবেক পলাশবাড়ী পৌরশহরের ঘোড়াঘাট সড়কে ইউনিয়ন কবরস্থানে দাফন সম্পন্ন করা হয়।

দৈনিক গাইবান্ধা
দৈনিক গাইবান্ধা
গাইবান্ধা বিভাগের পাঠকপ্রিয় খবর