• মঙ্গলবার   ১৩ এপ্রিল ২০২১ ||

  • চৈত্র ২৯ ১৪২৭

  • || ০১ রমজান ১৪৪২

ম্যাচ ফিক্সিংয়ে গোয়েন্দা বিভাগের সহযোগিতা নেবে বাফুফে

দৈনিক গাইবান্ধা

প্রকাশিত: ২৫ ফেব্রুয়ারি ২০২১  

ফুটবলে ম্যাচ ফিক্সিং কিংবা পাতানো খেলা যাই হোক বাফুফে শক্তিশালী কোনো প্রতিষ্ঠানের সহযোগিতা নিতে চায়। এর জন্য গোয়েন্দা বিভাগের সহযোগিতা নেয়ার কথা জানিয়েছে বাফুফে।

গতকাল বুধবার কমলাপুর স্টেডিয়ামে তৃতীয় বিভাগ লিগের উদ্বোধন করেন লিগ কমিটির চেয়ারম্যান ইমরুল হাসান। উদ্বোধনের পর বাফুফের সভাপতি কাজী সালাহউদ্দিনকে সংবাদ মাধ্যম বিভিন্ন প্রশ্ন করলে ম্যাচ ফিক্সিং নিয়ে তিনি আবারও বলেন, ‘কোনো ছাড়া দেয়া হবে না। ফিফার আইন অনুসারেই ব্যবস্থা। এএফসি ম্যাচ ফিক্সিং নিয়ে তদন্ত করতে নির্দেশ দিয়েছে। আমরা তদন্ত করছি। পুলিশ এবং ইন্টিলিজেন্সিতে যারা আছেন তাদেরও এখানে সম্পৃক্ত করা হবে।’

বিসিবির কাছে মাঠ চেয়েছিল বাফুফে। সালাহউদ্দিন বললেন,আমি বিসিবির সভাপতি কাছে ফতুল্লা স্টেডিয়াম ব্যবহার করতে চেয়ে অনুরোধ করেছিলাম। কিন্তু তিনি এখনও কোনো কিছু জানাননি। জানালে বলতে পারব। আমাদের মাঠ দরকার। কমলাপুরের এই মাঠে ৫টা করে খেলা হয়। এক মাঠে এতো খেলার আয়োজন করা কঠিন হয়ে গেছে। আরো খেলা বাড়ছে। মাঠের প্রয়োজনটা খুব বেশি এখন।’ ফুটবল খেলার জন্য কেরানীগঞ্জে মাঠ পাওয়া যাবে। স্থানিয় সংসদ সদস্য বাফুফেকে মাঠ দেবে বলে জানিয়েছেন সালাহউদ্দিন। তিনি জানিয়েছেন কেরাণীগঞ্জে মাঠ পাওয়া গেলে সেখানে বিশ্বমানের স্টেডিয়াম তৈরি করবে বাফুফে।

তৃতীয় বিভাগ ফুটবল লিগের উদ্বোধণ করতে কমলাপুর স্টেডিয়ামে গিয়েছিলেন বাফুফে সভাপতি সালাহউদ্দিনসহ অন্যান্য কর্মকর্তারা। উপস্থাপক ঘোষণা দেন সভাপতির নাম। আর সভাপতি সালাহউদ্দিন বললেন,‘লিগ কমিটির চেয়ারম্যান যেহেতু ইমরুল হাসান , তিনি-ই উদ্বোধণ করুন। বেলুন উড়িয়ে ১৮ দলের লিগের উদ্বোধণ করেন বসুন্ধরা কিংসের এই সভাপতি। প্রথম দিনের খেলায় টাঙ্গাইল ফুটবল একাডেমী ২-০ গোলে ফকিরেরপুল সূর্যতরুন সংঘকে হারিয়েছে। আলামিন জোড়া গোল করেন।

দৈনিক গাইবান্ধা
দৈনিক গাইবান্ধা