• শুক্রবার   ২৭ নভেম্বর ২০২০ ||

  • অগ্রাহায়ণ ১৩ ১৪২৭

  • || ১১ রবিউস সানি ১৪৪২

মানুষের উন্নয়নে নৌকার পক্ষে মেয়র প্রার্থী আবু বকর প্রধান

দৈনিক গাইবান্ধা

প্রকাশিত: ২১ নভেম্বর ২০২০  

মানুষ দেশের চলমান উন্নয়নের পক্ষে তারা নৌকার পক্ষে রয়েছেন আগামী দিনে নির্বাচনে অতিতের মতো ব্যালটের মাধ্যমে তার প্রমাণ দিয়ে যাবেন বলে জাতীর জনক বঙ্গবন্ধুর আর্দশের সৈনিক হিসাবে আমি বিশ্বাস করি ।

বঙ্গবন্ধুকন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এমপি পৌরবাসীর উন্নয়নের কথা চিন্তা করেই আমাকে নৌকার মার্কার প্রার্থী হিসাবে নির্বাচিত করেছেন ইন্নশাআল্লাহ পৌরবাসী নৌকা মার্কার প্রার্থীকেই প্রথম পৌর পিতা হিসাবে নির্বাচিত করবেন। জয়ে ব্যাপারে আমি শতভাগ আশাবাদি। এমনিটাই দাবী করেন পলাশবাড়ী পৌরসভা নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত নৌকা মার্কার মেয়র প্রার্থী ও পলাশবাড়ী উপজেলা আওয়ামীলীগের সভাপতি আবু বকর প্রধান।

তিনি ২০ নভেম্বর শুক্রবার সকাল হতে সন্ধ্যাব্যাপী পৌর এলাকার বিভিন্ন স্থানে উঠান বৈঠক ও গণসংযোগ কালে তিনি ভোটারদের নিকট নৌকা মার্কায় ভোট ও দোয়া মাননীয় প্রধানমন্ত্রীর জন্য দোয়া কামনা করে উপরোক্ত কথা গুলো বলেন। তিনি এসময় আরো বলেন দীর্ঘদিনের রাজনৈতিক অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে সঠিক ভাবে উন্নয়ন ও জনসেবা প্রদানের মাধ্যমে পলাশবাড়ী পৌরসভাকে প্রথম শ্রেনীর মডেল পৌরসভা হিসাবে গড়ে তুলবো । নির্বাচনী উঠান বৈঠক ও গণসংযোগের এসময় পৌর আওয়ামীলীগের বিভিন্ন ওয়ার্ডের ও উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য,আগামী ১০ ডিসেম্বর নির্বাচনে ভোট গ্রহন করা হবে । পৌর এলাকার ৯ টি ওয়ার্ডে ১ টি মেয়র ,৯ টি সাধারণ কাউন্সিলর ও তিনটি সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে মোট ১৬ টি কেন্দ্র নির্বাচন অনুষ্ঠিত হবে । এ নির্বাচনে ২৪ টি গ্রামে মোট নারী পুরুষ ভোটার ৩১ হাজার ৬ শত ২ জন। এদের মধ্যে নারী ভোটার রয়েছেন ১৬ হাজার ২ শত ৬৮ জন ও পুরুষ ভোটার রয়েছেন ১৫ হাজার ৩ শত ৩৪ জন।

নির্বাচন কমিশন হতে প্রতিক না পেলেও প্রার্থীরা মাঠে ময়দানে পাড়া মহল্লায় সর্বস্তরের ভোটারদের নিকট ভোট ও দোয়া প্রার্থণা করেছেন প্রার্থীগণ। আবু বকর প্রধান পৌর এলাকার নুনিয়াগাড়ী গ্রামের বাসিন্দা । তিনি উপজেলা আওয়ামীলীগের নেতৃত্বের প্রধান ২ জনের ১ জন হিসাবে দীর্ঘদিন হলো দায়িত্ব পালন করছেন তিনি একাধারে ২ যুগরে উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক ও বর্তমানে সভাপতি হিসাবে দায়িত্ব পালন করছেন।

দৈনিক গাইবান্ধা
দৈনিক গাইবান্ধা