শুক্রবার   ১৫ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ১ ১৪২৬   ১৭ রবিউল আউয়াল ১৪৪১

২২

ভাগ করে সংসারের দায়িত্ব পালন করা উচিত

প্রকাশিত: ৬ নভেম্বর ২০১৯  

সবাইকে ভাগ করে সংসারের দায়িত্ব পালন করার আহ্বান জানিয়েছেন জাতীয় সংসদের ডেপুটি স্পিকার অ্যাডভোকেট ফজলে রাব্বি মিয়া। পুরুষদের উদ্দেশে তিনি বলেছেন, ‘ঘরের কাজে স্ত্রীকে সহযোগিতা করুন।

সবাইকে ভাগ করে সংসারের দায়িত্ব পালন করা উচিত। দেখবেন আপনার পরিবারে কোনো সমস্যা থাকবে না। আপনাদের যৌথ এই প্রচেষ্টার কারণে এগিয়ে যাবে পরিবার ও ভালোবাসার বাংলাদেশ।’

গতকাল দুপুরে গাইবান্ধার ফুলছড়ি উপজেলা পরিষদ চত্বরে আয়োজিত ভিন্নরূপে পুরুষদের রান্না উৎসব অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। একশনএইড বাংলাদেশ ও এসকেএস ফাউন্ডেশন গাইবান্ধার উদ্যোগে এ উৎসবের আয়োজন করা হয়।

নারীদের উদ্দেশে ডেপুটি স্পিকার বলেন, ‘আপনারা আমাদের অনেক উপরে অবস্থান করছেন। এ দেশের প্রধানমন্ত্রী নারী, স্পিকার নারী। সেখানে নারীদের যেকোনো দাবি সংসদে উপস্থাপন করতে পারলে, তা পাশ হয়ে যাবে ইনশাল্লাহ।’

এসকেএস ফাউন্ডেশনের সমন্বয়কারী ফিল্ড অপারেশন সুরুজ আলী সরকারের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- গাইবান্ধা জেলার সিভিল ডা. এবিএম আবু হানিফ, ফুলছড়ি উপজেলা পরিষদ চেয়ারম্যান জিএম সেলিম পারভেজ, উপজেলা নির্বাহী অফিসার আবু রায়হান দোলন, একশনএইড বাংলাদেশের প্রকল্প পরিচালক ইসরাত জাহান বিজুসহ প্রমুখ।

দৈনিক গাইবান্ধা
দৈনিক গাইবান্ধা
এই বিভাগের আরো খবর