শুক্রবার   ১৫ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ১ ১৪২৬   ১৭ রবিউল আউয়াল ১৪৪১

২৩

ফুলছড়িতে মানসম্মত প্রাথমিক শিক্ষা নিশ্চিতকরণে সভা অনুষ্ঠিত

প্রকাশিত: ৪ নভেম্বর ২০১৯  

গাইবান্ধার ফুলছড়িতে মানসম্মত প্রাথমিক শিক্ষা নিশ্চিতকরণে বিদ্যমান সমস্যা চিহ্নিতকরণ ও উত্তোরণের উপায় বিষয়ে উপজেলা শিক্ষা উন্নয়ন কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে।

গণ উন্নয়ন কেন্দ্রের আয়োজনে নেটস বাংলাদেশের সহযোগিতায় সোমবার (৪ নভেম্বর) জিইউকের এরিয়া কার্যালয়ে দরিদ্র ও প্রান্তিক জনগোষ্ঠীর শিশুদের শিক্ষার অধিকার নিশ্চিতকরণ প্রকল্পের (রিচ আপ) আওতায় সব শিশুর জন্য মানসম্মত প্রাথমিক শিক্ষা নিশ্চিতকরণে বিদ্যমান সমস্যা চিহ্নিতকরণ ও উত্তরণের উপায় নিয়ে কমিটির এ সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা শিক্ষা উন্নয়ন কমিটির আহ্বায়ক আবুল খায়েরের সভাপতিত্বে ফুলছড়ি উপজেলা শিক্ষা অফিসার কফিল উদ্দিন, সহকারী উপজেলা শিক্ষা অফিসার এস.এম আজহারুল ইসলাম, এস.এম কামরুজ্জামান, জিইউকের রিচ আপ প্রকল্পের এরিয়া কো-অর্ডিনেটর দুলাল করিম, উদাখালী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আব্দুল বাকী সরকার, রিচ আপ প্রকল্পের প্রোগ্রাম অর্গানাইজার আব্দুর রাজ্জাক, শিউলি বেগম, এডুকেশন সাপোর্ট অর্গানাইজার ছন্দা আকতার, মূর্র্সনা আলম অলি, রতœা আকতার, নয়ন মিয়া প্রমুখ।

সভায় সবার জন্য মানসম্মত প্রাথমিক শিক্ষা নিশ্চিতকরণে বিদ্যমান সমস্যাগুলো তুলে ধরা হয় এবং উত্তোরণের সম্ভাব্য উপায় নিয়ে আলোচনা করা হয়।

দৈনিক গাইবান্ধা
দৈনিক গাইবান্ধা
এই বিভাগের আরো খবর