বৃহস্পতিবার   ১৪ নভেম্বর ২০১৯   কার্তিক ২৯ ১৪২৬   ১৬ রবিউল আউয়াল ১৪৪১

৩৪

পল্টন থানার ওসি মাহমুদুল বরখাস্ত

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১ অক্টোবর ২০১৯  

 
পল্টন মডেল থানার ওসি মাহমুদুল হককে বরখাস্ত করা হয়েছে। একইসঙ্গে পুলিশ সদর দফতরের নির্দেশে তার বিরুদ্ধে বিভাগীয় মামলা রুজু করা হয়েছে। সোমবার রাতে তাকে বরখাস্তের পাশাপাশি বিভাগীয় ব্যবস্থা নেয়ার সিদ্ধান্তের কথা জানায় পুলিশ সদর দফতর।

মতিঝিল বিভাগের ডিসি মো. আনোয়ার হোসেন জানান, এক নারীর সঙ্গে অনৈতিক সম্পর্কের কারণে অভিযোগের পরিপ্রেক্ষিতে তদন্ত বোর্ড গঠন করা হয়। এ সংক্রান্ত প্রতিবেদন সদর দফতরে পাঠানো হয়। প্রতিবেদনের ভিত্তিতে তাকে সাসপেন্ড করা হয়েছে।

ওই নারীর অভিযোগ, পূর্ব পরিচয়ের সূত্র ধরে ২০১৭ সালের সেপ্টেম্বর মাসে তাকে চাকরি দেয়ার কথা বলে নওগাঁ থেকে ঢাকায় ডেকে এনে একটি হোটেলে তোলেন পল্টন থানার ওসি মাহমুদুল। সেখানে খাবারের সঙ্গে চেতনানাশক জাতীয় কিছু খাইয়ে তাকে ধর্ষণ করেন ওসি। চেতনা ফেরার পর ঘটনা বুঝতে পারলে ওই নারীকে ভালোবাসার কথা, বিয়ে করার আগ্রহের কথা বলেন তিনি। বিয়ের প্রতিশ্রুতি দিয়ে পরেও বিভিন্ন সময় ওসি মাহমুদ ওই নারীকে ধর্ষণ করেছেন। একপর্যায়ে তিনি অন্তঃসত্ত্বা হয়ে পড়লে তাকে গর্ভপাতে বাধ্য করেন ওসি।

পরে বিয়ের জন্য চাপ দিলে চলতি বছরের এপ্রিল থেকে তার সঙ্গে যোগাযোগ বন্ধ করে দেন ওসি মাহমুদুল। এই পরিস্থিতিতে ওসি মাহমুদুলের বাবার সঙ্গে যোগাযোগ করলে নানাভাবে হুমকির সম্মুখীন হন। কোনো উপায় না দেখে এক সময় আত্মহত্যার চেষ্টা করেন বলেও অভিযোগে লিখেছেন ওই নারী।

দৈনিক গাইবান্ধা
দৈনিক গাইবান্ধা
এই বিভাগের আরো খবর