• বুধবার   ২৩ সেপ্টেম্বর ২০২০ ||

  • আশ্বিন ৮ ১৪২৭

  • || ০৫ সফর ১৪৪২

২২

পলাশবাড়ীতে সুমনকে ছাত্রলীগের সভাপতি হিসেবে দেখতে চায় কর্মীরা

দৈনিক গাইবান্ধা

প্রকাশিত: ১৫ সেপ্টেম্বর ২০২০  

বঙ্গবন্ধুর হাতে গড়া ছাত্র সংগঠন ও উপমহাদেশের সবচেয়ে বৃহৎ ছাত্র সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ। ১৯৪৮ সালের ৪ঠা জানুয়ারি ঢাকা বিশ্ববিদ্যালয়ে বাংলাদেশ ছাত্রলীগ প্রতিষ্ঠা লাভ করার পর থেকে দেশের যে কোনো ক্রান্তিলগ্নে মুহূর্তে ছাত্রলীগের নেতা কর্মীরা জাতির পাশে দাঁড়িয়েছেন অতন্ত্র প্রহরী হিসেবে।

 

দুই বছরের অধিক সময় ধরেই কমিটি নেই গাইবান্ধা জেলার পলাশবাড়ী উপজেলা ছাত্রলীগের। তবে বেশ কিছুদিন থেকেই শোনা যাচ্ছে গাইবান্ধার পলাশবাড়ী উপজেলা ছাত্রলীগের কমিটি গঠন হবে খুব শীঘ্রই। কমিটি গঠন উপলক্ষে পলাশবাড়ী উপজেলা ছাত্রলীগের নেতা কর্মীদের মনেও বইছে খুশির হাওয়া।

দীর্ঘদিন কমিটি না থাকলেও নেতাকর্মীদের সু-সংগঠিত করতে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন পলাশবাড়ী মেধাবী ছাত্রনেতা মামুন-আর-রশিদ সুমন।

পলাশবাড়ী উপজেলার ১টি পৌরসভা সহ ৮টি ইউনিয়নের কর্মীদের সাথে নিয়ে সেবামূলক কাজ করে চলেছেন ছাত্রনেতা মামুন-আর-রশিদ সুমন।

কোভিড-১৯ করোনাকালীন সময়ে অসহায় মানুষগুলোর পাশে দাঁড়িয়েছেন কর্মীদের সাথে নিয়ে। লেখা~পড়ার পাশাপাশি গরীব কৃষকদের ধান কাটা-মাড়াই করে ঘরে তুলে দিয়েছেন কর্মীদের সাথে নিয়েই।

মুজিব শতবর্ষ উপলক্ষে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে জেলা ছাত্রলীগের নির্দেশনায় কর্মীদের সাথে নিয়ে উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান সহ রাস্তা-ঘাটে রোপন করেছেন গাছের চারা। গরীব ছাত্র-ছাত্রীদের পাশে সব সময়ই যাকে দেখা যায় তিনি মামুন-আর-রশিদ সুমন।

তৃণমূলের কর্মীরা সভাপতি/সম্পাদক হিসেবে মেধাবী ছাত্রনেতা মামুন-আর-রশিদ- সুমনকেই দেখতে চায়।

এ ব্যাপারে উদীয়মান তরুণ মামুন-আর-রশিদ-সুমন ছাত্রলীগ এর কার্যক্রম আরো চাঙ্গা ও গতিশীল করতে তৃণমূল থেকে শুরু করে সকল পর্যায়ের নেতাকর্মী সহ সকল শ্রেণিপেশার মানুষের সার্বিক সহযোগিতা, দোয়া ও আশির্বাদ কামনা করেছেন।

দৈনিক গাইবান্ধা
দৈনিক গাইবান্ধা
গাইবান্ধা বিভাগের পাঠকপ্রিয় খবর