• রোববার   ১৩ জুন ২০২১ ||

  • জ্যৈষ্ঠ ৩০ ১৪২৮

  • || ০২ জ্বিলকদ ১৪৪২

পলাশবাড়ীতে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা

দৈনিক গাইবান্ধা

প্রকাশিত: ৬ জুন ২০২১  

গাইবান্ধার পলাশবাড়ীতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালক-বালিকা (অনূর্ধ্ব-১৭)-২০২১ এর ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

বাংলাদেশ ক্রীড়া পরিদপ্তরের সহযোগিতায়, উপজেলা প্রশাসনের আয়োজনে ও ক্রীড়া সংস্থার সার্বিক তত্ত্বাবধানে গতকাল শনিবার (০৫ জুন) বিকেলে বালক-বালিকার পৃথক দুই পর্বে পলাশবাড়ী সরকারি কলেজ মাঠে এ ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। উপজেলা নির্বাহী অফিসার ও ক্রীড়া সংস্থার সভাপতি মো. কামরুজ্জামান নয়নের সভাপতিত্বে টুর্নামেন্টের সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন পলাশবাড়ী উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব একে এম মোকছেদ চৌধুরি বিদ্যুৎ।

অন্যান্যদের মধ্যে পৌর মেয়র গোলাম সরোয়ার প্রধান বিপ্লব, থানা অফিসার ইনচার্জ মো. মাসুদুর রহমান মাসুদ, উপজেলা আওয়ামী লীগ সভাপতি আবু বকর প্রধান, সাধারণ সম্পাদক উপাধ্যক্ষ শামিকুল ইসলাম লিপন সরকার, ইউপি চেয়ারম্যান আব্দুল মান্নান, তৌফিকুল আমিন মন্ডল টিটু, উপজেলা ক্রীড়া সংস্থার সেক্রেটারি আজাদুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ফিরোজ কবির সুমন, সাবেক ফুটবলার পল্লী অগ্রগতি সংস্থার নির্বাহী পরিচালক সুরুজ হক লিটন ও সাবেক ফুটবলার আব্দুল হামিদসহ আমন্ত্রিত অতিথি বৃন্দ উপস্থিত ছিলেন।

খেলার শুরুতেই পলাশবাড়ী পৌরসভা বালক টিম হোসেনপুর ইউনিযন টিমকে ৩-০ গোলে পরাজিত করে। অপরদিকে পৌরসভা বালিকা টিম উপজেলা ক্রীড়া সংস্থা বালিকা টীমকে ৪-০ গোলে পরাজিত করে। খেলায় রেফারির দায়িত্বে আশরাফুল ইসলাম আসাদ এবং ধারাভাষ্যে ছিলেন আবুল বাশার।

শেষে টুর্নামেন্টের সভাপতি ও প্রধান অতিথি বিজয়ী দলের অধিনায়কের হাতে গোল্ডকাপ ও সেরা খেলোয়াড়ের হাতে বিশেষ পুরস্কার তুলে দেন। টুর্নামেন্টে পলাশবাড়ী পৌরসভা ও উপজেলার ৮ ইউনিয়নসহ ৯টি পৃথক টিম অংশগ্রহণ করে।

দৈনিক গাইবান্ধা
দৈনিক গাইবান্ধা