• বুধবার   ১২ মে ২০২১ ||

  • বৈশাখ ২৮ ১৪২৮

  • || ২৮ রমজান ১৪৪২

পলাশবাড়ীতে আ`লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের সাথে মতবিনিময় সভা

দৈনিক গাইবান্ধা

প্রকাশিত: ৩০ এপ্রিল ২০২১  

দেশে চলমান অপশক্তি ও নানা ধরণের গুজব প্রতিরোধে দলীয় নেতাকর্মীদের সুসংগঠিত ও সরকারের উন্নয়ন মুলক কাজের অংশ গ্রহন নিশ্চিত করতে দলীয় নেতাকর্মীদের উজ্জীবিত ও সংগঠনকে সুসংগঠিত করার লক্ষে নিরলস ভাবে কাজ করে যাচ্ছে বাংলাদেশ কৃষকলীগ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক ও গাইবান্ধা ০৩ পলাশবাড়ী সাদুল্লাপুর আসনের মাননীয় জাতীয় সংসদ সদস্য এ্যাড উম্মে কুলসুম স্মৃতি এমপি।

এরই ধারাবাহিকতায় ২৯ এপ্রিল বৃহস্পতিবার বাদ মাগরিব মাননীয় সংসদ সদস্য মহোদয়ের নির্দেশে পলাশবাড়ী উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে (আওয়ামিলীগের অস্থায়ী কার্যালয়ে) পলাশবাড়ী উপজেলার আওয়ামীলীগ,ইউনিয়ন আওয়ামিলীগ ও ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি সম্পাদকসহ সকল অঙ্গসহযোগী সংগঠনের উপজেলা শাখার সভাপতি সাধারণ সম্পাদকদের নিয়ে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

সভায় সভাপতিত্ব করেন পলাশবাড়ী উপজেলা আওয়ামীলীগের সাবেক সফল সভাপতি ও গাইবান্ধা জেলা আওয়ামীলীগের উপদেষ্টা আলহাজ্ব তোফাজ্জল হোসেন সরকার।

পলাশবাড়ী উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক আজাদুল ইসলামের সঞ্চালনায় মতবিনিময় সভায় বক্তব্য রাখেন জাতীয় সংসদ সদস্য ও বাংলাদেশ কৃষকলীগ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক এ্যাড উম্মে কুলসুম স্মৃতি এমপির স্বামী বিশিষ্ট ব্যবসায়ি মাহবুব রহমান, উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি ভিপি রফিকুল ইসলাম,কৃষি বিষয়ক সম্পাদক সাইফুল ইসলাম,তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক আব্দুস সালাম,শ্রম বিষয়ক সম্পাদক রেজানুর রহমান ডিপটি,সাংগঠনিক সম্পাদক ফিরোজ কবির সুমন,উপজেলা কৃষকলীগ সভাপতি মোহাব্বতজান চৌধুরী,উপজেলা জাতীয় শ্রমিকলীগের সাধারণ সম্পাদক মাহমুদুজ্জামান প্রান্ত,আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্মলীগ সভাপতি শেখ সামসুজ্জোহা হিটু,উপজেলা বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক সাংবাদিক আশরাফুল ইসলাম,উপজেলা মৎস্যজীবীলীগের সভাপতি মনিরুজামান রাসেল,কিশোরগাড়ী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মাহবুব প্রধান,মহদীপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মহিউজ্জামান খোকন,পবনাপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি রবিউল ইসলাম রবি,বরিশাল ইউনিয়ন আওয়ামীলীগের সহ সভাপতি সাংবাদিক রফিকুল ইসলাম, সাধারণ সম্পাদক প্রভাষক শামিম আহম্মেদ,ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মাহাতাব হোসেনসহ অন্যান্যরা ।

এসময় উপজেলা জাতীয় শ্রমিকলীগের সভাপতি আবুল কালাম আজাদ সাবু, পলাশবাড়ী উপজেলা যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি অধ্যাপক রাসেল মাহমুদ তাপস,আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্মলীগ সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক, হোসেনপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ময়নুল হক মাষ্টার, মনোহরপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মিজানুর রহমান চান,সাধারণ সম্পাদক আব্দুল ওহাব রিপন,হরিনাবাড়ী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি প্রভাষক আতিকুর রহমান আতিক, সাধারণ সম্পাদক রেজাউল করিম,সহ সকল ইউনিয়নের ওয়ার্ড শাখার সভাপতি সম্পাদকগণ উপস্থিত ছিলেন।

সভায় বক্তারা দলের মধ্যে কোন প্রকার ভেদাভেদ না রেখে আগামী দিন গুলোতে একসাথে কাজ করার এবং দলের মধ্যে সকল প্রকার বৈষম্য পরিহার করাসহ দলের মধ্যে গুজব ছড়িয়ে সমালোচনা বন্ধ করার উপর গুরুত্বরোপ করে মতামত প্রদান করেন।

সভাপতির বক্তব্যে আলহাজ্ব তোফাজ্জল হোসেন সরকার বলেন, আবেগ ঘন কন্ঠে বলেন আজ দলে একজন প্রবীন ব্যক্তি হিসাবে আমি দলের কাছে বঞ্চিত হচ্ছি গুটি কয়েক ব্যক্তির কারণে যারা যুগে যুগে সংগঠন কে সুসংগঠিত না করে দলীয় নেতাকর্মীদের মাঝে বিভেদ সৃষ্টি করে চলছে।

দলকে কুক্ষিগত করে রেখেছে তাদের বিরুদ্ধে সকল নেতাকর্মীদের রুখে দাড়াতে হবে। দলের মধ্যে ঘাপটি মেরে থাকা এসব অপশক্তি ও পরাজিত অপশক্তির বিরুদ্ধে সকল পর্যায়ে প্রতিরোধ মূলক দূর্গ গড়ে তুলতে হবে। সংগঠন কে ও অঙ্গ সহযোগী সংগঠন গুলোকে সুসংগঠিত করতে জাতীয় সংসদ সদস্যে এ্যাড. উম্মে কুলসুম স্মৃতি এমপি উদ্যোগ গ্রহন করায় তিনি তাকে ধন্যবাদ জ্ঞাপন করে সার্বিক সহযোগীতার আহবান জানিয়ে মতবিনিময় সভার সমাপ্তি করনে।

দৈনিক গাইবান্ধা
দৈনিক গাইবান্ধা