• রোববার   ২০ সেপ্টেম্বর ২০২০ ||

  • আশ্বিন ৫ ১৪২৭

  • || ০২ সফর ১৪৪২

১১৪

নেহার মুকুটে নয়া পালক

দৈনিক গাইবান্ধা

প্রকাশিত: ৮ মে ২০২০  

সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে সর্বাধিক ফলোয়ার তার। সেই বলিউড গায়িকা নেহা কক্করের মুকুটে এবার যুক্ত হলো নয়া পালক। বিশ্বের তাবড় গায়িকাদের পেছনে ফেলে ইউটিউবে দুই নম্বরে চলে এসেছেন তিনি। অর্থাৎ ২০১৯ সালে সারা বিশ্বে যে সব নারী গায়িকাদের সৃজনশীলতা সব থেকে বেশি দেখা হয়েছে, নেহা সেই তালিকার দ্বিতীয় স্থানে জায়গা করে নিয়েছেন।

হলিউড গায়িকা আরিয়ানা গ্র্যান্ডে এবং বিলি এইলিশকেও পেছনে ফেলে একলাফে এই জায়গায় উঠে এসেছেন এই বলিউড গায়িকা। হঠাৎ করেই নেহার এমনতর জনপ্রিয়তার শিখরে ওঠার কারণ কী? গায়িকার লেটেস্ট গানটি ছিল ‘গোয়া বিচ’। এইই গানের সুবাদেই ইউটিউবে ১৭৮ মিলিয়ন মানুষের মন জিতে নিয়েছিলেন হট অ্যান্ড বিউটিফুল নেহা। তাতেই কেল্লাফতে।

সাম্প্রতিক রিপোর্ট অনুযায়ী, ইউটিউবে মূলত যে গানগুলোর মিউজিক ভিডিওতে নেহাকে দেখা যায়, সে সবের মোট ভিউয়ার ৪.৫ বিলিয়ান। এই বিরল সাফল্যকে এক কথায় মাইলফলক বলা যায় এমন বিরাট সংখ্যক ভিউয়ারের নিরিখে। কারণ আজ অবধি বিদেশে তো বটেই, নিজ দেশ ভারতেও তাবড় গায়ক-গায়িকারা নেহার ধারে কাছে ঘেষতে পারেননি।

ট্যুইটারে এই তালিকা প্রকাশ করা হয় @ExActs_Charts নামক একটি অ্যাকাউন্ট থেকে। সেই তালিকায় সারা বিশ্বে ‘মোস্ট ভিউয়ড ফিমেল আর্টিস্ট’দের প্রথম ১০ জনের পরিসংখ্যান প্রকাশ করা হয়েছে। সেই লিস্টই নিজের ট্যুইটার অ্যাকাউন্ট থেকে রিট্যুইট করে ভক্তদের উদ্দেশে সুখবরটি জানান নেহা। পরবর্তীতে ইনস্টাগ্রামেও তা শেয়ার করেন জনপ্রিয় এই গায়িকা।

ওই তালিকার প্রথম স্থানে রয়েছেন হলিউড গায়িকা কার্ডি বি। যার ইউটিউব ভিডিওগুলোতে ভিউ হয়েছে ৪.৮ বিলিয়ন। অর্থাৎ নেহার থেকে অল্প একটু বেশি। অন্য দুই হলিউড গায়িকা আরিয়ানা গ্র্যান্ডে চলে এসেছেন পঞ্চম স্থানে এবং বিলি এইলিশ এক ধাক্কায় এক্কেবারে সপ্তম স্থানে। অন্যদিকে দশম স্থানে রয়েছেন আর এক জনপ্রিয় গায়িকা সেলেনা গোমেজ।

তবে এই গগনচুম্বী সাফল্যের কয়েক মুহূর্ত আগেই নেটপাড়ায় আর একটি সুখবর নিয়ে এসেছিলেন নেহা। ভাই এবং বোন অর্থাৎ টনি এবং সোনু কক্করকে নিয়ে এই লকডাউন কালেই একটি রিয়্যালিটি শো নিয়ে হাজির হচ্ছেন তিনি। ভারতের প্রথম লকডাউন সিঙ্গিং সুপারস্টার খুঁজে নেবে নেহার এই শো।

দৈনিক গাইবান্ধা
দৈনিক গাইবান্ধা
বিনোদন বিভাগের পাঠকপ্রিয় খবর