• বৃহস্পতিবার   ২৬ নভেম্বর ২০২০ ||

  • অগ্রাহায়ণ ১১ ১৪২৭

  • || ১০ রবিউস সানি ১৪৪২

চরাঞ্চলের মানুষের জন্য চর উন্নয়ন বোর্ড করা দরকার-ডেপুটি স্পীকার

দৈনিক গাইবান্ধা

প্রকাশিত: ৩০ অক্টোবর ২০২০  

জাতীয় সংসদের ডেপুটি স্পীকার এ্যাডঃ ফজলে রাব্বী মিয়া এম.পি বলেছেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার মন আছে, সাহস আছে বলেই বাংলাদেশে প্রথম প্রণোদনার ঘোষণা দিয়েছিলেন। দেশের অর্থনৈতিক চাকা অচল অবস্থা হয়ে পড়েছিল কিন্তু তিনি তার মেধা দিয়ে দেশকে অচল অবস্থা থেকে সচল করেছেন। বাংলাদেশ প্রধান অন্যতম মডেল দেশে পরিণত হয়েছে।

গতকাল বৃহস্পতিবার সাঘাটা উপজেলার জুমারবাড়ী উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলা মৎস্য অধিদপ্তরের আয়োজনে ইলিশের প্রধান প্রজনন মৌসুমে ১৪ অক্টোবর থেকে ৪ নভেম্বর পর্যন্ত ইলিশ আহরণে বিরত জেলেদের মাঝে মানবিক সহায়তা কার্যক্রমের ভিজিএফ এর চাল বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। তিনি আরো বলেন, চরাঞ্চলের মানুষের দুঃখ দূর্দশা লাঘবের জন্য চর উন্নয়ন বোর্ডের মাধ্যমে চর এলাকার উন্নয়ন সম্ভব। তিনি সাধারণ মানুষের উদ্দেশ্যে বলেন, শীতের প্রাক্কালে ঢালাও ভাবে করোনা আক্রমণ করতে পারে। এর হাত থেকে রক্ষা পেতে মাস্ক ও সামাজিক দূরত্ব বজায় রাখার আহ্বান জানান।

হলদিয়া ইউপি চেয়ারম্যান ইয়াকুব আলীর সভাপতিত্বে উক্ত ভিজিএফ এর চাল বিতরণী অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান জাহাঙ্গীর কবির। বক্তব্য রাখেন জেলা মৎস্য কর্মকর্তা আব্দুদ দাইয়ান, উপজেলা নির্বাহী অফিসার মহিউদ্দিন জাহাঙ্গীর, জেলা সিনিয়র প্রকৌশলী ছাবিউল ইসলাম, উপজেলা আওয়ামীলীগ ভারপ্রাপ্ত সভাপতি নাজমুল হুদা দুদু, উপজেলা মৎস্য অফিসার এমদাদুল হক প্রমুখ।

এ সময় উপস্থিত ছিলেন জুমারবাড়ী ইউপি চেয়ারম্যান রোস্তম আলী আকন্দ, জুমারবাড়ী ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি মাহফুজার রহমান মাফু, সাধারণ সম্পাদক আব্দুল আলিম বেপারী, আ’লীগ নেতা জাহিদ হোসেন, মৎস্য সম্প্রসারণ কর্মকর্তা ছাদেকুন্নাহার শিখা, ক্ষেত্র সহকারী হিমন সরকার, তাপস চন্দ্র, তাসনিসা জান্নাত।

দৈনিক গাইবান্ধা
দৈনিক গাইবান্ধা