• রোববার   ০৭ মার্চ ২০২১ ||

  • ফাল্গুন ২৩ ১৪২৭

  • || ২৩ রজব ১৪৪২

গাইবান্ধা ব্রীজরোড দূর্গাবাড়ী মন্দির পরিদর্শনে ডিআইজি দেবদাস

দৈনিক গাইবান্ধা

প্রকাশিত: ২৩ জানুয়ারি ২০২১  

গাইবান্ধা ব্রীজরোড দূর্গাবাড়ী মন্দিরে রংপুর রেঞ্জ ডিআইজি দেবদাস ভট্রাচার্য্য পরিদর্শন উপলক্ষে আলোচনা সভা, প্রদীপ প্রজ্জ্বলন ও প্রসাদ বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

ডিআইজি দেবদাস ভট্রাচার্য্য সহ তার পরিবার ব্রীজরোড দূর্গাবাড়ী মন্দিরে পরিদর্শনে আসায় প্রথমে মন্দির কমিটির পক্ষ থেকে গেট থেকে তাদেরকে ফুল ছিটিয়ে ও ফুলের তোড়া দিয়ে বরণ করে নেয়া হয়। পরে মঙ্গলদ্বীপ প্রজ্জ্বলন করে অনুষ্ঠানের উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি রংপুর রেঞ্জ ডিআইজি দেবদাস ভট্রাচার্য্য।মঙ্গলদ্বীপ প্রজ্জ্বলন অংশ নেন ডিআইজি সহ ধর্মিনী মধুছন্দা ভট্রাচার্য্য, তার সন্তান রাজ ঐস্বর্য্য, দেবলীনা ভট্রাচার্য্য,দেবাদৃতা ভট্রাচার্য্য।

পরে প্রধান অতিথিকে উত্তরীয় পরিধান করেন ব্রীজরোড দূর্গাবাড়ী মন্দির কমিটির সভাপতি দূর্লভ চন্দ্র মন্ডল, ডিআইজি দেবদাস ভট্রাচার্য্য’র সহ ধর্মিনী মধুছন্দা ভট্রাচার্য্যকে উত্তরীয় পরিধান করেন মন্দির কমিটির মহিলা বিষয়ক সম্পাদক রনী চাকী, গাইবান্ধা জেলা পুলিশ সুপার মুহাম্মদ তৌহিদুল ইসলাম কে উত্তরীয় পরিধান করেন সহ- সভাপতি প্রদীপ সরকার বটু।
পরে আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন- রংপুর রেঞ্জ ডিআইজি দেবদাস ভট্রাচার্য্য।বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন- গাইবান্ধা জেলা পুলিশ সুপার মুহাম্মদ তৌহিদুল ইসলাম।এতে ব্রীজরোড দূর্গাবাড়ী মন্দির কমিটির সভাপতি দূর্লভ চন্দ্র মন্ডল এর সভাপতিত্বে ও সাংবাদিক সঞ্জয় সাহা সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন- মন্দির কমিটির সহ-সভাপতি প্রদীপ সরকার বটু, মোবাইলে ভিডিও কনফারেন্সে বক্তব্য রাখেন- সাধারণ সম্পাদক নীলাদ্রি সরকার।এসময় মন্দির কমিটির সদস্যরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, প্রধান অতিথি ভক্তপ্রান দাদা-মায়ের অবহিত করে ধর্মীয় বিষয়ে দিক- নির্দেশনা মূলক বক্তব্য রাখেন। শেষে খিচুড়ি প্রসাদ বিতরণ করা হয়।

দৈনিক গাইবান্ধা
দৈনিক গাইবান্ধা