• শনিবার   ২৮ নভেম্বর ২০২০ ||

  • অগ্রাহায়ণ ১৪ ১৪২৭

  • || ১২ রবিউস সানি ১৪৪২

গাইবান্ধায় ফেন্সিডিল সহ কুখ্যাত মাদক ব্যবসায়ী আটক

দৈনিক গাইবান্ধা

প্রকাশিত: ২২ অক্টোবর ২০২০  

গাইবান্ধা জেলা পুলিশ সুপার জনাব মুহাম্মদ তৌহিদুল ইসলাম দিকনির্দেশনায়, জেলা ডিবি পুলিশের মাদক বিরোধী বিশেষ অভিযানে সাদুল্লাপুরের কুখ্যাত মাদক সম্রাট মোতাহার কে ৫০ বোতল ফেন্সিডিল সহ আটক করে গাইবান্ধা জেলা ডিবি পুলিশ।

গাইবান্ধা জেলার সাদুল্যাপুর থানাধীন মহেশপুর( মুল্ঙের বাজার) সংলগ্ন মোঃ মোতাহার হোসেন(৪৪) পিং মোজাম্মেল প্রধান ধান-চালের চাতাল দেয়। চাতাল ব্যবসার ফাকে মোতাহার হোসেন জাপান তার বন্ধুদের নিয়ে চাতালে আড্ডা ও তাদের নিয়ে গোপনে ফেনসিডিল সেবন করত। পরে প্রশাসনের চোখ ফাঁকি দিয়ে চাতালে ফেনসিডিল মজুদ করে গোপনে বিভিন্ন খদ্দের নিকট খুচরা ও পাইকারি মাদক ব্যবসার সিন্ডিকেট গড়ে তোলে।

অনেক ফেনসিডিল সেবি চাতালের ভেতর নির্বিঘ্নে মাদক সেবন করে বাহিরে বোতল ফেলে দেয়। ফলে চাতালে আশপাশ এলাকায় অনেক খালি বোতল পরিত্যক্ত অবস্থায় থাকতে দেখা যায়। মাদক ব্যবসায়ী উক্ত এলাকায় প্রভাবশালী হওয়ায় অনেক লোকজন তার চাতালে ফেনসিডিল সেবীদের সব সময় আনাগোনা করতে দেখলেও প্রকাশ্যে কেহ কোন কথা বলতে সাহস কিংবা প্রশাসনকে সংবাদ দিতে সাহস পেত না। ফেনসিডিলের নেশার কবলে পরে উক্ত এলাকার অনেক ব্যবসায়ী ও অনেক যুব সমাজ সর্বস্বান্ত হয়ে পড়ে। যুবক ছেলেরা মাদকাসক্ত হলে পরিবারগুলোতে চরম অশান্তি নেমে আসে।

এমতাবস্থায় ভুক্তভোগী পরিবারের লোকজন গাইবান্ধা জেলার সুযোগ্য পুলিশ সুপার জনাব মুহাম্মদ তৌহিদুল ইসলাম মহোদয়ের নিকট পরিবারগুলি মাদকমুক্ত সুরক্ষার জন্য আবেদন জানালে গাইবান্ধা জেলার ডিবি পুলিশের অফিসার ইনচার্জের নেতৃত্বে এসআই গাফফার আলী, এস আই গোলাম রব্বানী সঙ্গীয় অফিসার ফোর্স সহ মহেশপুর মুল্ঙের বাজার এলাকায় গোয়েন্দা নজরদারি শুরু করে। ইং২১.১০.২০২০ তারিখ ১৭.৫০ মিনিটের সময় চাতালের ভেতরে ৪ (চার) বোতল ফেনসিডিলসহ ফেন্সি সম্রাট মোতাহার হোসেন জাপান কে ডিবি পুলিশ আটক করে।

পরে তার দেখানো মতে চাতালের এর অফিস রুমের মেঝেতে ঢাকা অবস্থায় প্লাস্টিক এর বস্তায় ৪৪ (চুয়াল্লিশ) বোতল ফেনসিডিল উদ্ধার করে। ধৃত মোতাহার জানায় দীর্ঘদিন ধরে নবাবগঞ্জ হতে ফেনসিডিল গোপনে নিয়ে আসে। চাতাল ব্যবসার পরিবর্তে ফেন্সিডিল ব্যবসার সম্রাট হিসেবে সিন্ডিকেট গড়ে তোলে। ডিবি পুলিশ হাতে ফেনসিডিলসহ তার আটক হওয়ার সংবাদে এলাকার লোকজন ও ভুক্তভোগীগন স্বস্তি প্রকাশ করেছেন এবং পুলিশ প্রশাসনকে ধন্যবাদ জানিয়েছেন।

মাদকের বিরুদ্ধে স্থানীয় জনগণকে ডিবি পুলিশের "মোটিভেশন' আগামীতে মাদক ব্যবসায়ী দের প্রতিহত করতে পুলিশ প্রশাসনকে সার্বক্ষনিক সহায়তা প্রদান করবে। ধৃত আসামির বিরুদ্ধে সাদুল্লাপুর থানা মামলা নং ২৬ তারিখ ২১.১০.২০২০ ইং ধারা -২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১)সারণির ১৪(ক)/৪১ দায়ের করা হয়েছে।

দৈনিক গাইবান্ধা
দৈনিক গাইবান্ধা