শুক্রবার   ১৫ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ১ ১৪২৬   ১৭ রবিউল আউয়াল ১৪৪১

২০

খেলা হবে রাজকোটে, হাসছে সূর্য

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ৭ নভেম্বর ২০১৯  

 
শঙ্কার মেঘ কেটে গেছে। ঘূর্ণিঝড় ‘মহা’র কারণে খেলা হওয়া নিয়ে ভয় ছিল প্রায় সবার মনেই। তবে বৃহস্পতিবার সকালে সৌরাষ্ট্র ক্রিকেট এসোসিয়েশন তাদের টুইটার পেজে একটি ছবি প্রকাশ করে জানিয়েছে, ম্যাচ আয়োজনের জন্য প্রস্তুত তারা। ছবিতে রৌদ্রজ্জ্বল স্টেডিয়াম দেখে যে কারো মন খুশিতে ভরে ওঠার কথা।

টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচে দিল্লি জয় সম্পন্ন। এবার রাজকোট জয়ের লক্ষ্যে প্রস্তুত টাইগাররা। তবে এর আগে ভয় হয়ে আসে আবহাওয়া পূর্বাভাস। সেখানে জানানো হয়, গুজরাটে আঘাত হানতে যাচ্ছে ঘুর্ণিঝড় মহা। যা পণ্ড করে দিতে পারে দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচ। 

 

তীব্র ঘূর্ণিঝড় ‘মহা’ বুধবার রাতে দিউ এবং দ্বারকার মধ্যে দিয়ে গুজরাটের স্থলভাগে প্রবেশ করেছে। অবশ্য আরব সাগরেই ঘূর্ণিঝড়টি শক্তিক্ষয় করেছে। রাতে গভীর নিম্নচাপে পরিণত হয়েছে এটি। গুজরাটের রাজকোটে ঝড়ো বাতাসের দাপট কমলেও, ভারী বৃষ্টিপাত হয়েছে রাতভর। বৃহস্পতিবার সকাল থেকেই সূর্য হাসছে রাজকোটে। 

 

সূচী অনুযায়ী বৃহস্পতিবার বাংলাদেশ সময় সন্ধ্যা সাড়ে সাতটায় শুরু হবে ম্যাচটি। আবহাওয়া সংক্রান্ত তথ্য প্রদানকারী সংস্থা অ্যাকুওয়েদার জানাচ্ছে, বৃহস্পতিবার দিনভর কিছুটা মেঘাচ্ছন্ন থাকবে রাজকোটের আকাশ। তবে সন্ধ্যার দিকে মেঘ কমা শুরু করবে।

 

এদিকে বুধবার রাতের বৃষ্টির কারণে সৌরাষ্ট্র ক্রিকেট স্টেডিয়ামের আউট ফিল্ড পুরোটাই ঢেকে রেখেছিল কর্তৃপক্ষ। স্টেডিয়াম কর্তৃপক্ষ ম্যাচটি আয়োজন নিয়ে আশাবাদ ব্যক্ত করেছেন।

 

পিচ কিউরেটর মানসুকভাই টেরাইয়া টাইমস অব ইন্ডিয়াকে বলেন, আমাদের উন্নত ড্রেনেজ ব্যবস্থা রয়েছে। সঙ্গে অভিজ্ঞ গ্রাউন্ড স্টাফও রয়েছেন। তারা যেকোনো জরুরি অবস্থায় দায়িত্ব নিতে সব সময় প্রস্তুত থাকেন। আমরা প্রার্থনা করছি যাতে বৃষ্টিপাত কমে যায়।

রৌদ্রজ্জ্বল এ আবহাওয়ার অপরিবর্তিত থাকলে বাংলাদেশ-ভারত দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচ আয়োজনে আর ভয় নেই, এ কথা এখন বলাই যায়। 

দৈনিক গাইবান্ধা
দৈনিক গাইবান্ধা
এই বিভাগের আরো খবর