• মঙ্গলবার   ১১ আগস্ট ২০২০ ||

  • শ্রাবণ ২৭ ১৪২৭

  • || ২১ জ্বিলহজ্জ ১৪৪১

৫৪

এবার একসঙ্গে আসছেন কৃষ ও বাহুবলী

দৈনিক গাইবান্ধা

প্রকাশিত: ৮ জুলাই ২০২০  

একজন বলিউডের গ্রিক গড বলে খ্যাত। অন্যজন তামিল সুপরস্টার। দুজনেই দুই সুপারহিরো হিসেবে পর্দায় এসেছেন। একজন কৃষ, অন্যজন বাহুবলী। তারা হলেন হৃত্বিক রোশান ও প্রভাস। কোটি কোটি ভক্ত তারা তৈরি করে নিয়েছেন দীর্ঘদিনের ক্যারিয়ারে। একে অন্যের কাজ নিয়ে প্রশংসাও করেন তারা।

এই দুজন এবার জুটি হয়ে রুপালি পর্দায় আসতে চলেছেন। সম্প্রতি এমনই গুঞ্জন উড়ে বেড়াচ্ছে বলিউডের আকাশে বাসাতে। জানা গেছে, প্রভাসকে নিয়ে সিনেমা নির্মাণ করতে চাইছেন ‘তানাজি: দ্য আনসাং ওয়ারিয়র’ সিনেমাখ্যাত নির্মাতা ওম রাউত। ইতোমধ্যে এই অভিনেতাকে গল্পও শুনিয়েছেন তিনি। প্রভাস এটি বেশ পছন্দও করেছেন।

এরই মধ্যে নতুন গুঞ্জন বিগ বাজেটের এই সিনেমায় প্রভাসের পাশাপাশি অভিনয় করবেন ভারতীয় সিনেমার একমাত্র সুপারহিরো ‘কৃষ’ খ্যাত হৃত্বিক রোশান। যদিও এই বিষয়ে নির্মাতা এবং এই দুই অভিনেতার পক্ষ থেকে আনুষ্ঠানিক কোনো ঘোষণা দেওয়া হয়নি। তাই খানিকটা অনিশ্চয়তা থেকেই যাচ্ছে।

বলে রাখা ভালো যে প্রভাস ও হৃত্বিককে নিয়ে সিনেমার গুঞ্জন এটিই প্রথম নয়। এর আগে প্রাচীন সাহিত্যগ্রন্থ ‘রামায়ণ’ নিয়ে তৈরি সিনেমাতেও তাদের একসঙ্গে অভিনয়ের গুঞ্জন শোনা যায়। সেটি এখন পর্যন্ত গুঞ্জনেই সীমাবদ্ধ রয়ে গেছে। তবে নতুন করে হৃত্বিক ও প্রভাসকে একসঙ্গে ছবিতে দেখা যাওয়ার খবরে বলিউডে বেশ উত্তেজনা তৈরি হয়েছে। দুই নায়কের ভক্তরাও চাইছেন দুজনকে একসঙ্গে দেখতে, সেটাও আঁচ করা গেল।

প্রসঙ্গত, ‘কৃষ ফোর’ সিনেমা নিয়ে ব্যস্ত রয়েছেন হৃত্বিক রোশানকে। এটি পরিচালনা করবেন এই অভিনেতার বাবা রাকেশ রোশান। অন্যদিকে প্রভাসের পরবর্তী সিনেমা ‘রাধে শ্যাম’। রাধা কৃষ্ণ কুমার পরিচালিত এই সিনেমায় প্রভাসের বিপরীতে অভিনয় করছেন পূজা হেগড়ে। এ ছাড়া নাগ অশ্বিনের নতুন একটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। প্রাথমিকভাবে সিনেমাটির নাম রাখা হয়েছে ‘প্রভাস ২০’।

দৈনিক গাইবান্ধা
দৈনিক গাইবান্ধা
বিনোদন বিভাগের পাঠকপ্রিয় খবর