বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪ || ১৩ চৈত্র ১৪৩০

প্রকাশিত: ১২:৪২, ৬ মার্চ ২০২০

হানিমুনে মন ভরেনি শাওন-টয়ার

হানিমুনে মন ভরেনি শাওন-টয়ার

বন্ধুত্ব থেকে প্রেম, এরপর বিয়ে। শাওন ও টয়া দম্পত্তির গল্পটা এমনই। হানিমুনের প্রসঙ্গটা যখন এলো তখন তারা জানালেন, বিয়ের পরদিন ছোট পরিসরে হানিমুনও সেরেছেন সিলেটের লালাখালে। তাতে মন ভরেনি তাদের। ঈদের পর ‘আসল’ হানিমুনে ভূটান যাচ্ছেন শাওন-টয়া। বৃহস্পতিবার রাতে রাজধানীর উত্তরার একটি রেস্টুরেন্টে  বিষয়টি নিশ্চিত করেছেন এ নব দম্পত্তি।

অভিনেতা শাওন বলেন, ভাগ্যক্রমে বিয়ের পর একসঙ্গে এক নাটকের শুটিং পড়েছে। নাটকটির কাজ আগে থেকেই করছিলাম। বিয়ের পরই আমাদের শুটিং করার কথা ছিল। বিয়ের উপহার হিসেবে পরিচালকের কাছ থেকে একটি দিন পেয়েছি। কিন্তু মনের মতো করে বেড়াতে পারিনি। নতুন প্ল্যান হচ্ছে, ঈদের পরই ভূটান যাব আমরা।

অভিনেতা সায়েদ জামান শাওন ও লাক্স সুন্দরী মুমতাহিনা টয়া হুট করেই ২৯ ফেব্রুয়ারি বিয়ে করেন। নবদম্পতি ঘুরে এসেছেন সিলেটের লালাখাল। সেখান থেকে ফিরে শুটিংয়ে যোগ দিয়েছেন তারা। বেশ কয়েকদিন ধরেই এনটিভিতে প্রচার হচ্ছে ধারাবাহিক নাটক ‘পরের মেয়ে’। হাবীব শাকিল এর নির্মাণে নাটকটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন দিলারা জামান, ইলোরা গহর, ইন্তেখাব দিনার ও সাদিয়া জাহান প্রভা। এছাড়াও অনেকেই অভিনয় করছেন। তাদের মধ্যে রয়েছে শাওন ও টয়া।

জানা গেছে, রাজধানীর অদূরে পূবাইলে এ নাটকের দৃশ্যধারণের কাজ চলছে। বুধবার নাটকটির শুটিংয়ে যোগ দেন নবদম্পতি শাওন ও টয়া।

‘পরের মেয়ে’ নাটকটি রচনা করেছেন সৈয়দ জিয়াউদ্দিন। বউ শ্বাশুড়ির গল্প মানেই রেষারেষি। শ্বশুরবাড়িতে ছেলের বৌকে পরের মেয়ে ভাবা হয়। নানা শারীরিক ও মানসিক যাতনার মধ্যে দিয়ে বউদের দিনগুলো অতিবাহিত হয়। আবার অনেক সময় বউয়েরা স্বামীর বাবা-মাকে দূরে ঠেলে দেয়। এই নেতিবাচক গল্পগুলোর বিপরীতে ‘পরের মেয়ে’ গল্পটি।

দৈনিক গাইবান্ধা

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ