শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ || ৫ বৈশাখ ১৪৩১

প্রকাশিত: ১১:০৯, ১৭ অক্টোবর ২০২০

সুন্দরগঞ্জে ধর্ষণ-নির্যাতনবিরোধী বিট পুলিশিং সমাবেশ

সুন্দরগঞ্জে ধর্ষণ-নির্যাতনবিরোধী বিট পুলিশিং সমাবেশ

গাইবান্ধার সুন্দরগঞ্জে ধর্ষণ ও নারী নির্যাতনবিরোধী বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১৭ অক্টোবর) সকাল দশটার দিকে সুন্দরগঞ্জ পৌরসভা চত্বরে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।

সুন্দরগঞ্জ পৌরসভার কলেজ পাড়া ১৮নং বিট পুলিশিং ইউনিট এর আয়োজনে ও এসআই সেলিম রেজার সঞ্চালনায় অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন, জাতীয় পার্টির অতিরিক্তি মহাসচিব (রংপুর) ও স্থানীয় সাংসদ ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারী, অতিরিক্তি পুলিশ সুপার (হেডকোয়াটার্স) মো. আবু খায়ের, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহিল জামান, পৌর মেয়র আব্দুল্লাহ আল মামুন, সুন্দরগঞ্জ ডি.ডব্লিউ সরকারি কলেজ অধ্যক্ষ এ.কে.এম.এ হাবীব সরকার, প্রভাষক কৃষ্ণা সরকার, কাউন্সিলর এমদাদুল হক, পৌর জাপার সভাপতি আব্দুর রশিদ সরকার ডাবলু, পৌর আওয়ামী লীগের সভাপতি আহসানুল করিম চাঁদ, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম ও আওয়ামী লীগনেতা দেবাশীষ কুমার সাহা প্রমূখ। এ সময় স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ, এলাকাবাসী, শিক্ষক-শিক্ষার্থীসহ বিভিন্ন শ্রেণীপেশার মানুষ উপস্থিত ছিলেন।

এর আগে ধর্ষণ ও নারী নির্যাতনবিরোধী একটি র‌্যালি পৌরসভা চত্বর থেকে বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে আলোচনা সভায় অংশ নেয়।

ওসি জামান জানান, বাংলাদেশ পুলিশের আইজিপি মহোদয়ের নির্দেশে সারাদেশের মতো সুন্দরগঞ্জ উপজেলার ১৮ বিট পুলিশং ইউনিটে একযোগে সকাল দশটা থেকে ধর্ষণ ও নারী নির্যাতনবিরোধী র‌্যালি এবং আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

দৈনিক গাইবান্ধা

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ

শিরোনাম

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপনদেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীরঈদে বেড়েছে রেমিট্যান্স, ফের ২০ বিলিয়ন ডলারের ওপরে রিজার্ভ১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতেনেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিতআয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দনজুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেইগোবিন্দগঞ্জে কাজী রাশিদা শিশু পার্কের উদ্বোধনইউরোপের চার দেশে বাংলাদেশি শ্রমিক নেয়ার প্রক্রিয়া শুরু