শনিবার   ২০ এপ্রিল ২০২৪ || ৬ বৈশাখ ১৪৩১

প্রকাশিত: ০৬:২৫, ১৫ নভেম্বর ২০২০

সুন্দরগঞ্জে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষক পেলেন বিনামূল্যে সার-বীজ

সুন্দরগঞ্জে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষক পেলেন বিনামূল্যে সার-বীজ

গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলায় কৃষি পুনর্বাসন ও কৃষি প্রণোদনা কর্মসূচির আওতায় ৬ হাজার ৭৬০ জন ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকের মধ্যে বিনামূল্যে বীজ ও সার বিতরণ করা হয়েছে। গতকাল শনিবার (১৪ নভেম্বর) সকালে উপজেলা কৃষি বিভাগের আয়োজনে কৃষক প্রশিক্ষণ কেন্দ্রে আনুষ্ঠানিকভাবে কৃষকের হাতে এসব তুলে দেওয়া হয়।

উপজেলা প্রশাসন ও কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে সার ও বীজ বিতরণ কর্মসূচির উদ্বোধন করেন সুন্দরগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা কাজী লুতফুল হাসান। উপজেলা কৃষি অফিসার সৈয়দ রেজা-ই মাহমুদের সভাপতিত্বে এ উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় বক্তব্য রাখেন, বেলকা ইউপি চেয়ারম্যান ইব্রাহীম খলিলুল্লাহ, সাংবাদিক মোশাররফ হোসেন বুলু, শেখ মামুন-উর রশিদ প্রমূখ।

উল্লেখ্য, গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলা কৃষি সম্প্রসারণ বিভাগের কৃষি পূনর্বাসন ও প্রণোদনা কর্মসূচীর আওতায় উপজেলার ১৫টি ইউনিয়নের ক্ষুদ্র ও প্রান্তিক ৬ হাজার ৭৬০ জন কৃষকের মাঝে সরিষা, মরিচ, মাসকলাই ও আলুসহ বিভিন্ন রবিশস্য বিতরণ করা হচ্ছে।

দৈনিক গাইবান্ধা

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ

শিরোনাম

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপনদেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীরঈদে বেড়েছে রেমিট্যান্স, ফের ২০ বিলিয়ন ডলারের ওপরে রিজার্ভ১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতেনেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিতআয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দনজুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেইগোবিন্দগঞ্জে কাজী রাশিদা শিশু পার্কের উদ্বোধনইউরোপের চার দেশে বাংলাদেশি শ্রমিক নেয়ার প্রক্রিয়া শুরু