বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ || ৪ বৈশাখ ১৪৩১

প্রকাশিত: ১০:১৩, ২২ ফেব্রুয়ারি ২০২১

সুন্দরগঞ্জে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের পাশে উপজেলা প্রশাসন

সুন্দরগঞ্জে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের পাশে উপজেলা প্রশাসন

গাইবান্ধার সুন্দরগঞ্জ অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত দুই পরিবারের পাশে উপজেলা প্রশাসনের তহবিল থেকে টিন ও নগদ অর্থ প্রদান করা হয়েছে।

গতকাল রোববার (২১ ফেব্রুয়ারী) বিকেলে উপজেলার সর্বানন্দ ইউনিয়নের রামভদ্র গ্রামের অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত দুই পরিবারের মাঝে ৫ বান টিন, নগদ ১৫ হাজার টাকা, ১'শ ২০ কেজি চাল ও ১৫টি কম্বল পৌঁছে দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ-আল-মারুফ।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ফজলুল করিম, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ওয়ালিফ মণ্ডল, ইউপি চেয়ারম্যান মাহবুবুর রহমান প্রমূখ।

এর আগে শনিবার (২০ ফেব্রুয়ারী) রাতে বিদ্যুতের শর্ট সার্কিট থেকে রামভদ্র গ্রামে অগ্নিকাণ্ডের সূত্রপাত ঘটায় ওই এলাকার মৃত এছাব উদ্দিনের পুত্র তারা মিয়া ও চাঁন মিয়ার একটি ঘর আগুনে পুড়ে ভষ্মিভূত ও দুইটি ঘর আংশিক পুড়ে হয়ে যায়। এসময় এলাকাবাসী ছুটে এসে আগুন নিয়ন্ত্রণে নিয়ে আসেন। এতে প্রায় তিন লাখ টাকার ক্ষতি হয়েছে বলে জানা যায়।

অপরদিকে, গত ৭ ফেব্রুয়ারী ভোরে ওই এলাকার মৃত কানু শেখের পুত্র আবদুল কাদেরের বাড়িতে আগুন লেগে ২টি ঘর পুড়ে ভষ্মিভূত হয়ে যায়। এতে তার প্রায় ৪ লাখ টাকা ক্ষতি হয়েছে।

অসহায় ভুক্তভোগীরা জানান ‘পরনের কাপড় ছাড়া কিছুই নাই। মাথা গোঁজার ঠাঁই বলতে আর কিছুই রইলো না। সব কিছু পুড়ে গেছে। আগুন পথের ফকির বানিয়ে দিয়েছে।’

উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ-আল-মারুফ বলেন, অগ্নিকাণ্ডের খবর পেয়ে ক্ষতিগ্রস্ত ২ পরিবারের মাঝে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে সহায়তা প্রদান করা হয়েছে।

দৈনিক গাইবান্ধা

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ

শিরোনাম

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপনদেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীরঈদে বেড়েছে রেমিট্যান্স, ফের ২০ বিলিয়ন ডলারের ওপরে রিজার্ভ১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতেনেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিতআয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দনসুইজারল্যান্ডে স্কলারশিপ পাওয়ার উপায় কিবৈসাবি উৎসবের আমেজে ভাসছে ৩ পার্বত্য জেলাসবাই ঈদের নামাজে গেলে শাহনাজের ঘরে ঢুকে প্রেমিক রাজু, অতঃপর...