শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ || ৫ বৈশাখ ১৪৩১

প্রকাশিত: ০৪:৫৯, ১০ সেপ্টেম্বর ২০২০

সাদুল্লাপুরে টাওয়ারের যন্ত্রাংশ খুলে নিয়ে গেছে দূর্বৃত্তরা

সাদুল্লাপুরে টাওয়ারের যন্ত্রাংশ খুলে নিয়ে গেছে দূর্বৃত্তরা

গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলায় সিটিসেল মোবাইল ফোন টাওয়ারের মূল্যবান যন্ত্রাংশগুলো দিনের আলোয় প্রকাশ্যে খুলে নিয়ে গেছে দূর্বৃত্তরা। টাওয়ারটি সাদুল্লাপুর-মাদারগঞ্জ সড়ক সংলগ্ন সাদুল্লাপুর উপজেলার জামালপুর ইউনিয়নের তরফবাজিত এলাকায় অবস্থিত। দূর্বৃত্তরা গত ৬ সেপ্টেম্বর থেকে ৮ সেপ্টেম্বর পর্যন্ত ৩ দিনে এই টাওয়ারের যন্ত্রাংশগুলো প্রকাশ্যে খুলে ট্রাক বোঝাই করে নিয়ে যায়।

সাদুল্লাপুর থানা পুলিশ জানায়, গত মঙ্গলবার (০৮ সেপ্টেম্বর) বিকালে বিষয়টি স্থানীয় কলেজের এক শিক্ষক দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পৌঁছালে দূর্বৃত্তরা সটকে পড়েন। পরে ওখানে পড়ে থাকা কিছু যন্ত্রাংশ পুলিশ জব্দ করে থানায় নিয়ে আসে।

কলেজ শিক্ষক মাহমুদুল হক মিলন জানান, সিটিসেল মোবাইল ফোন কোম্পানীর নেওটওয়ার্ক বিস্তারের জন্য ওই স্থানে জায়গা ক্রয়করে দীর্ঘদিন আগে একটি টাওয়ার স্থাপন করেন। সম্প্রতি এই ফোন কোম্পানীর সকল কার্যক্রম বন্ধ হয়ে যায়। সেই থেকে টাওয়ারটি পরিত্যাক্ত অবস্থায় পড়ে রয়েছে।

তিনি আরও জানান, গত মঙ্গলবার (০৮ সেপ্টেম্বর) বিকালে ওই পথ ধরে সাদুল্লাপুরে আসার পথে দেখতে পান কিছু লোক ওই টাওয়ারের যন্ত্রাংশ খুলছেন। এ সময় তার সন্দেহের সৃষ্টি হয়। তিনি তাদেরকে টাওয়ারের যন্ত্রাংশ খোলার কারণ জিজ্ঞাসা করেন। কিন্তু তারা কোন সদুত্তোর দিতে না পারায় বিষয়টি তিনি পুলিশকে জানান।

সাদুল্লাপুর থানার ওসি মাসুদ রানা বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ উপস্থিত হলে তারা পালিয়ে যায়। পরে ওখানে পড়ে থাকা কিছু যন্ত্রাংশ পুলিশ জব্দ করে থানায় নিয়ে আসে।

তিনি আরও বলেন, এই দূর্বত্তরা গত দুই-তিন দিনে টাওয়ারের মূল্যবান যন্ত্রাংশগুলো ট্রাক বোঝাই করে আগেই সরিয়েছে।

দৈনিক গাইবান্ধা

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ

শিরোনাম

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপনদেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীরঈদে বেড়েছে রেমিট্যান্স, ফের ২০ বিলিয়ন ডলারের ওপরে রিজার্ভ১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতেনেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিতআয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দনজুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেইগোবিন্দগঞ্জে কাজী রাশিদা শিশু পার্কের উদ্বোধনইউরোপের চার দেশে বাংলাদেশি শ্রমিক নেয়ার প্রক্রিয়া শুরু