শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ || ৫ বৈশাখ ১৪৩১

প্রকাশিত: ০৬:৫৯, ৮ সেপ্টেম্বর ২০২০

সাদুল্লাপুরে জোনার ফাউন্ডেশনের উদ্যোগে কুরআন শরীফ বিতরণ

সাদুল্লাপুরে জোনার ফাউন্ডেশনের উদ্যোগে কুরআন শরীফ বিতরণ

গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলা সদরের তিনটি মাদ্রাসার শিক্ষার্থীদের মাঝে জোনার ফাউন্ডেশন নামের একটি স্বেচ্ছাসেবী সংগঠন পবিত্র কুরআন শরীফ বিতরণ কর্মসূচী সম্পন্ন করেছে। আজ দুপুরে সাদুল্লাপুর উপজেলার তিনটি হাফিজিয়া মাদ্রাসার প্রায় ১০০ জন শিক্ষার্থীর মাঝে উপজেলা।

অডিটোরিয়াম কক্ষে পবিত্র কুরআন শরীফ বিতরণ সম্পন্ন করে সংগঠনটি। আত্মপ্রকাশের পরথেকে গ্রামীণ আর্থসামাজিক উন্নয়নে, দুর্যোগকালীন সময়ে অসহায়দের মাঝে ত্রাণ বিতরণ ও অস্বচ্ছল শিক্ষার্থীর পাশে দাঁড়িয়ে বিভিন্নভাবে সহায়তা করে আসছে জোনার ফাউন্ডেশন।

এরই ধারাবাহিকতায় গাইবান্ধার ডা. মোজাফফর আহমেদ আই কেয়ার সেন্টারের পরিচালক ডা. তানভীর আহমেদ (চক্ষু বিশেষজ্ঞ) ও গাইবান্ধার নিউ মেরিট কেয়ার কোচিং সেন্টারের সহযোগিতায় সাদুল্লাপুর উপজেলার তিনটি মাদ্রাসার শিক্ষার্থীদের মাঝে উপজেলা অডিটোরিয়াম কক্ষে পবিত্র কুরআন।

শরীফ বিতরণ কর্মসূচী গ্রহণ করে সংগঠনটি। এসময় ইসলামিক আলোচনা করেন মো. রোকনুজ্জামান রোকন। জোনার ফাউন্ডেশনের সভাপতি এ. জে. আশিকুর রহমান শাওনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার মো. নবীনেওয়াজ, বিশেষ অতিথির।

বক্তব্য রাখেন গাইবান্ধার নিউ মেরিট কেয়ার কোচিং সেন্টারের পরিচালক মো. লিয়াকত আলী। আরো বক্তব্য রাখেন জোনার ফাউন্ডেশনের সদস্য মমিনুল ইসলাম, রুবেল মিয়া, আতাউর রহমান, আশিক ও তারেক প্রমুখ। ২০১৮ সালে জুন মাসে কর্ম এলাকার আর্থ-সামাজিক অবস্থার কাঙ্খিত

পরিবর্তন সাধনের জন্য স্থায়ীত্বশীল উন্নয়ন, আত্মনির্ভরশীল সুখী ও সমৃদ্ধশালী অবক্ষয়মুক্ত সমাজ গঠনের উদ্দেশ্য সম্পূর্ণ অরাজনৈতিক, অলাভজনক সামাজিক ও সাংস্কৃতিক স্বেচ্ছাসেবী সংস্থা হিসাবে আত্মপ্রকাশ করে জোনার ফাউন্ডেশন।

দৈনিক গাইবান্ধা

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ

শিরোনাম

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপনদেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীরঈদে বেড়েছে রেমিট্যান্স, ফের ২০ বিলিয়ন ডলারের ওপরে রিজার্ভ১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতেনেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিতআয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দনসুইজারল্যান্ডে স্কলারশিপ পাওয়ার উপায় কিবৈসাবি উৎসবের আমেজে ভাসছে ৩ পার্বত্য জেলাসবাই ঈদের নামাজে গেলে শাহনাজের ঘরে ঢুকে প্রেমিক রাজু, অতঃপর...