শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ || ৫ বৈশাখ ১৪৩১

প্রকাশিত: ০৭:৫০, ২৪ জানুয়ারি ২০২১

সাঘাটায় শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করলেন ডেপুটি স্পিকার

সাঘাটায় শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করলেন ডেপুটি স্পিকার

কনকনে ঠান্ডা বাতাসের দাপট আর ঘন কায়াশা মিলে শীত জেঁকে ধরেছে সবাইকে। হিম হিম ঠান্ডা নাকাল জনজীবন। শীতের এই তীব্রতা বেশি কাবু করে নিম্ন আয়ের মানুষকে।

শীতার্ত অসহায় ও দুস্থ মানুষের উষ্ণতা দিতে সামাজিক দায়বদ্ধতা থেকে পাশে দাঁড়াল ফজলে রাব্বী ফাউন্ডেশন এন্ড রিসার্চ সেন্টার। শনিবার (২৩ জানুয়ারি) বিকেলে গাইবান্ধার সাঘাটা উপজেলার উদয়ন স্বাবলম্বী সংস্থায় অসহায় ও দুস্থদের মাঝে শীতবস্ত্র হিসিবে কম্বল বিতরণ করেন জাতীয় সংসদের ডেপুটি স্পিকার এ্যাড. ফজলে রাব্বী মিয়া এমপি।

শীতবস্ত্র বিতরণকালে অসহায় মানুষের উদ্দেশে ডেপুটি স্পিকার বলেন, শীত ধনী গরিব মানে না, সবার জন্য একই সমান। তবে হতদরিদ্র মানুষ শীতবস্ত্র কিনতে পারে না বলেই সরকার তাদের শীত নিবারণে পর্যায়ক্রমে যে পরিমাণ শীতবস্ত্র বরাদ্দ দিয়েছে তা উপজেলা প্রশাসন ও ইউপি চেয়ারম্যানদের মাধ্যমে বিতরণ করছে। এ ছাড়াও আমি ব্যক্তিগত ভাবে শীত বস্ত্র বিতরণ অব্যাহত রেখেছি। মহামারি করোনা ভাইরাস এ বালা থেকে রক্ষার জন্য উপস্থিত জনগণকে আল্লাহ্র নিকট প্রার্থনা করার আহ্বান জানান।

 

এরআগে প্রায় ২ কোটি টাকা ব্যয়ে কচুয়াহাট কৃষি মার্কেটের জন্য নির্ধারিত ৪র্থ তলা ফাউন্ডেশন বিশিষ্ট ২য় তলা ভবন নিমার্ণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন ডেপুটি স্পিকার।

এ সময় গাইবান্ধা নির্বাহী প্রকৌশলী আহসান হাবিব, সাঘাটা উপজেলা পরিষদ চেয়ারম্যান জাহাঙ্গীর কবির, উপজেলা নির্বাহী কর্মকর্তা মহিউদ্দিন জাহাঙ্গীর, নির্বাহী প্রকৌশলী ছাবিউল ইসলাম, প্রকল্ব বাস্তবায়ন কর্মকর্তা মিঠুন কুন্ডু, সাঘাটা থানা অফিসার ইনচার্জ বেলাল হোসেন, প্রবাসী ফ্লাট এগ্রো লিঃ ম্যানেজিং ডিরেক্টর এস এম মশিউর রহমান, সালেক সোলার পাওয়ার লিঃ এমডি সালেহ্ উদ্দিন, উদয়ন স্বাবলম্বী নির্বাহী পরিচালক শাহাদাত হোসেন, আওয়ামীলীগ নেতা ফরহাদ, সংশ্লিষ্ট কাজের ঠিকাদার আমিনুর রহমান, ছাত্রলীগ নেতা জাকিরুল করিম হিরন, মাসুদুজ্জামান মাসুদ উপস্থিত ছিলেন।

দৈনিক গাইবান্ধা

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ

শিরোনাম

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপনদেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীরঈদে বেড়েছে রেমিট্যান্স, ফের ২০ বিলিয়ন ডলারের ওপরে রিজার্ভ১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতেনেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিতআয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দনজুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেইগোবিন্দগঞ্জে কাজী রাশিদা শিশু পার্কের উদ্বোধনইউরোপের চার দেশে বাংলাদেশি শ্রমিক নেয়ার প্রক্রিয়া শুরু