বুধবার   ১৭ এপ্রিল ২০২৪ || ৩ বৈশাখ ১৪৩১

প্রকাশিত: ১১:২২, ২৪ সেপ্টেম্বর ২০২০

সদর উপজেলা পরিষদ কমপ্লেক্স নির্মাণ কাজের উদ্বোধন করলেন হুইপ

সদর উপজেলা পরিষদ কমপ্লেক্স নির্মাণ কাজের উদ্বোধন করলেন হুইপ

স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের অধীনে ৫ কোটি ২০লাখ টাকা ব্যায়ে ৪ তলা বিশিষ্ট গাইবান্ধা সদর উপজেলা পরিষদ কমপ্লেক্স ভবনের নির্মাণ কাজের শুরু করা হয়েছে।

গতকাল জাতীয় সংসদের হুইপ মাহাবুব আরা বেগম গিনি এমপি নতুন ভবন নির্মাণ কাজের উদ্বোধন করেন। এসময় জেলা প্রশাসক মোঃ আবদুল মতিন, এলজিইডি’র নির্বাহী প্রকৌশলী আহসান কবির, উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহ সরোয়ার কবির, উপজেলা নির্বাহী অফিসার প্রষূন কুমার চক্রবর্তীসহ জেলা ও উপজেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

হুইপ বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা নেতৃত্বে দূর্বার গতিতে উন্নয়ন কার্যক্রম চলছে। আ.লীগ যখন ক্ষমতায় আসে তখনই জনগন কিছু পায় ও উন্নয়ন হয় । তিনি আরোও বলেন বন্যা ও করোনা মোকাবেলা করে সরকার বিশ^ দরবারে খ্যাতি অর্জন করেছে।

এদিকে স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের অধীনে ৪ তলা বিশিষ্ট গাইবান্ধার সদর উপজেলা পরিষদ কমপ্লেক্স ভবনের নির্মাণ কাজে ৫ কোটি ২০ লক্ষ টাকা বরাদ্দ দেয়া হয়েছে।

দৈনিক গাইবান্ধা

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ

শিরোনাম

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপনদেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীরঈদে বেড়েছে রেমিট্যান্স, ফের ২০ বিলিয়ন ডলারের ওপরে রিজার্ভ১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতেনেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিতআয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দনসুইজারল্যান্ডে স্কলারশিপ পাওয়ার উপায় কিবৈসাবি উৎসবের আমেজে ভাসছে ৩ পার্বত্য জেলাসবাই ঈদের নামাজে গেলে শাহনাজের ঘরে ঢুকে প্রেমিক রাজু, অতঃপর...