শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ || ৫ বৈশাখ ১৪৩১

প্রকাশিত: ০৭:১২, ২৮ জুন ২০২০

শেষকৃত্যে অংশ নিয়ে আইসোলেশনে ক্যারিবীয় কোচ

শেষকৃত্যে অংশ নিয়ে আইসোলেশনে ক্যারিবীয় কোচ

ইংল্যান্ডে ওয়েস্ট ইন্ডিজের পুরো দলের জন্য তৈরি করা হয়েছে এক স্বাস্থ্য সুরক্ষা বলয়। যেখানে শুধুমাত্র ওয়েস্ট ইন্ডিজের দল সংশ্লিষ্ট ব্যক্তিদেরই প্রবেশাধিকার রয়েছে। নিয়ম করে দেয়া হয়েছিল, পুরো সফরে এই বলয়ের মধ্যেই থাকতে হবে সবাইকে। কিন্তু তা মানেননি দলের হেড কোচ ফিল সিমনস।

আগামী ৮ জুলাই থেকে শুরু হতে যাওয়া তিন ম্যাচের টেস্ট সিরিজ খেলতে চলতি মাসের শুরু থেকেই ইংল্যান্ডে অবস্থান করছে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট দল। এরই মধ্যে তারা খেলে ফেলেছে নিজেদের মধ্যকার একটি প্রস্তুতি ম্যাচ। সোমবার থেকে শুরু হবে দ্বিতীয় প্রস্তুতি ম্যাচ।

কিন্তু সেই ম্যাচে থাকতে পারবেন না হেড কোচ ফিল সিমনস। কেননা গত শুক্রবার তিনি যোগ দিয়েছিলেন একটি শেষকৃত্যের অনুষ্ঠানে। সেখান থেকে ফিরে নিজেই নিজেকে বন্দী করেছেন আইসোলেশনে। যার ফলে আগামী বৃহস্পতিবারের আগে দলের সঙ্গে যোগ দেয়ার অনুমতি পাবেন না তিনি।

তাই সোমবার থেকে শুরু হতে যাওয়া প্রস্তুতি ম্যাচটি সিমনসকে দেখতে হবে নিজের রুমের বারান্দা দিয়ে। তিনি না থাকায় ম্যাচ সামলানোর দায়িত্ব পড়বে সহকারী কোচ রডি ইষ্টউইক, রেয়ন গ্রিফিথ এবং ব্যাটিং কোচ ফ্লয়েড রেইফারের ওপর।

এমন না যে বৃহস্পতিবার নিজ ইচ্ছায় দলের সঙ্গে যোগ দিতে পারবেন সিমনস। তার আগে দুইবার কোভিড-১৯ পরীক্ষায় নেগেটিভ প্রমাণিত হলেই কেবল অনুশীলনে ফিরতে পারবেন ক্যারিবীয় কোচ। অন্যথায় বাড়বে তার আইসোলেশনের সময়।

এদিকে হেড কোচের না থাকাকে বড় সমস্যা হিসেবে মনে করছেন না ক্যারিবীয় পেসার আলঝারি জোসেফ। তিনি বলেছেন, ‘সত্যি বলতে, আমাদের প্রস্তুতিতে এটি কোন সমস্যা করছে না। নিজেদের করণীয় জানি আমরা। সেভাবে প্রস্তুতি চালিয়ে যেতে হবে। আমাদের কোচিং স্টাফের গ্রুপ বেশ বড়, সবাই পরস্পরকে সহায়তা করে। কোচের না থাকাই তাই কারও জন্য সমস্যা নয়।’

দৈনিক গাইবান্ধা

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ

শিরোনাম

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপনদেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীরঈদে বেড়েছে রেমিট্যান্স, ফের ২০ বিলিয়ন ডলারের ওপরে রিজার্ভ১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতেনেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিতআয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দনজুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেইগোবিন্দগঞ্জে কাজী রাশিদা শিশু পার্কের উদ্বোধনইউরোপের চার দেশে বাংলাদেশি শ্রমিক নেয়ার প্রক্রিয়া শুরু