শনিবার   ২০ এপ্রিল ২০২৪ || ৬ বৈশাখ ১৪৩১

প্রকাশিত: ০৬:৫৯, ১৪ আগস্ট ২০২০

শুধু রিয়াই নন, নিজ ফ্ল্যাটে আরো এক নারীর সঙ্গে থাকতেন সুশান্ত

শুধু রিয়াই নন, নিজ ফ্ল্যাটে আরো এক নারীর সঙ্গে থাকতেন সুশান্ত

দিন যত যাচ্ছে ততই জটিল হচ্ছে সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর রহস্য। তদন্তের খাতিরে সুশান্তের কাছে আসা সবাইকে জিজ্ঞাসা করা হচ্ছে। সামনে আসছে নতুন সব তথ্য। সম্প্রতি এবার জানা গেলো, রিয়া ছাড়াও সুশান্তের জীবনে আরো এক নারীর কথা। মূলত রিয়া চক্রবর্তীকে জিজ্ঞাসাবাদের সূত্রেই সেই নারীর কথা বেরিয়ে এসেছে। 

সুশান্ত মৃত্যু মামলা নিয়ে এ পর্যন্ত রিয়াকে তিন দফা জিজ্ঞাসাবাদ করে ইনভেষ্টিগেশন ডিপার্টমেন্ট (ইডি)। সেখানে রিয়া জানিয়েছেন, সুশান্তের বান্দ্রার ফ্ল্যাটে অন্য একজন নারী নিয়েও থাকতেন সুশান্ত। তবে কে ওই নারী সে ব্যপারে এখনো কিছুই জানায় নি ইডি। 

এছাড়া, সুশান্ত যে অ্যাকাউন্ট থেকে ফ্ল্যাটটির মাসিক কিস্তি দিতেন, সেই অ্যাকাউন্টে এখনো ৩৫ লাখ রুপি আছে। সুশান্ত ২০১৯ সালের ২৬ নভেম্বর তার একাউন্টে সাড়ে ৪ কোটি রুপি রাখেন। কিন্তু পরে ২৮ নভেম্বর সেই সেখান থেকে টাকা তুলেন অভিনেতা। 

এদিকে,  সুশান্তের বাবা কে কে সিং-এর পক্ষ থেকে অভিযোগ যে তার সন্তানের অ্যাকাউন্ট থেকে ১৫ কোটি রুপির কারচুপি হয়েছে। কিন্তু ইডি তদন্ত করে সুশান্তের অ্যাকাউন্টে ১৫ কোটি রুপির কোন সন্ধান পায়নি, পেয়েছে ১০ কোটি রুপির খোঁজ। তবে সেই ১০ কোটি রুপি কোথায় গায়েব হল, তার অনুসন্ধান চলছে এখন। 

গত জুন মাসের ১৪ তারিখ বান্দ্রার ফ্ল্যাট থেকে সুশান্ত সিং রাজপুতের ঝুলন্ত দেহ উদ্ধার হয়। তারপর থেকেই সুশান্তের মৃত্যু নিয়ে নানারকম জল্পনা চলছে। অনেকেই দাবি করেছেন, সুশান্ত আত্মহত্যা করেননি। কেন্দ্রীয় সরকারের নির্দেশে মামলার তদন্ত শুরু করেছে সিবিআই। 

সুশান্তের বাবা আলাদা করে পটনা থানায় রিয়া চক্রবর্তীর নামে অভিযোগ দায়ের করেছেন। সেখানে তিনি বলেছেন, রিয়ার গতিবিধির কারণেই হয়তো সুশান্তের সুশান্তের জীবনে অবসাদ নেমে এসেছিল।

দৈনিক গাইবান্ধা

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ

শিরোনাম

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপনদেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীরঈদে বেড়েছে রেমিট্যান্স, ফের ২০ বিলিয়ন ডলারের ওপরে রিজার্ভ১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতেনেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিতআয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দনজুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেইগোবিন্দগঞ্জে কাজী রাশিদা শিশু পার্কের উদ্বোধনইউরোপের চার দেশে বাংলাদেশি শ্রমিক নেয়ার প্রক্রিয়া শুরু