শনিবার   ২০ এপ্রিল ২০২৪ || ৬ বৈশাখ ১৪৩১

প্রকাশিত: ১২:৩৫, ৯ জুলাই ২০২০

শিক্ষার্থীদের বকেয়া উপবৃত্তির টাকা ছাড়

শিক্ষার্থীদের বকেয়া উপবৃত্তির টাকা ছাড়

সেকায়েপ প্রকল্পের ২৫০টি উপজেলার মাধ্যমিক পর্যায়ের শিক্ষার্থীদের বকেয়া উপবৃত্তির টাকা বিতরণ করা হয়েছে। এ প্রকল্পের আওতায় উপবৃত্তি ভোগী শিক্ষার্থীদের ২০১৮ ও ২০১৯ সালের বকেয়া টাকা ছাড় করা হয়েছে।

একই সঙ্গে চলতি বছরের প্রথম কিস্তির টাকা বিকাশের মাধ্যমে উপবৃত্তি পাওয়া শিক্ষার্থীদের মোবাইল ব্যাংকিং এ্যাকাউন্টে পাঠানো হয়েছে। সমাপ্ত মাধ্যমিক শিক্ষা উপবৃত্তি প্রকল্পের ১৮৭ উপজেলার শিক্ষার্থীদের ২০১৯ সালের জুন-ডিসেম্বর কিস্তির টাকা ও চলতি বছরের জানুয়ারি-জুন কিস্তির টাকা বিতরণ করা হয়েছে। সমাপ্ত সেসিপ প্রকল্পের আওতায় ৫৪টি উপজেলার শিক্ষার্থীদের চলতি বছরের প্রথম কিস্তির উপবৃত্তির টাকা বিতরণ করা হয়েছে। উপবৃত্তি পাওয়া শিক্ষার্থীদের নিজ নিজ বিকাশ এ্যাকাউন্ট থেকে টাকা তোলার নির্দেশ দিয়েছে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদফতর।

দৈনিক গাইবান্ধা

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ

শিরোনাম

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপনদেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীরঈদে বেড়েছে রেমিট্যান্স, ফের ২০ বিলিয়ন ডলারের ওপরে রিজার্ভ১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতেনেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিতআয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দনজুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেইগোবিন্দগঞ্জে কাজী রাশিদা শিশু পার্কের উদ্বোধনইউরোপের চার দেশে বাংলাদেশি শ্রমিক নেয়ার প্রক্রিয়া শুরু