শনিবার   ২০ এপ্রিল ২০২৪ || ৬ বৈশাখ ১৪৩১

প্রকাশিত: ১২:৪৯, ১০ জুন ২০২১

ফিলিস্তিনের জনগণের সঙ্গে আমাদের আত্মার সম্পর্ক: পররাষ্ট্রমন্ত্রী

ফিলিস্তিনের জনগণের সঙ্গে আমাদের আত্মার সম্পর্ক: পররাষ্ট্রমন্ত্রী

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সময় থেকে ফিলিস্তিনের জনগণের সঙ্গে আমাদের আত্মার সম্পর্ক রয়েছে বলে জানিয়েছেন পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন।

বৃহস্পতিবার রাষ্ট্রীয় অতিথি ভবন পদ্মায় ঢাকায় নিযুক্ত ফিলিস্তিনের রাষ্ট্রদূত ইউসুফ এস ওয়াই রামাদানের কাছে জরুরি ওষুধ ও চিকিৎসা সামগ্রী হস্তান্তর অনুষ্ঠানে পররাষ্ট্রমন্ত্রী এ কথা জানান।

জরুরি এ ওষুধ ও চিকিৎসা সামগ্রী সরবরাহ করেছে বাংলাদেশ ওষুধ শিল্প সমিতি।

পররাষ্ট্রমন্ত্রী বলেন, ফিলিস্তিনের জন্য শুধু বাংলাদেশ সরকার নয়, আমাদের দেশের মানুষেরাও সমব্যথী। ফিলিস্তিন আমাদের বড় বন্ধু। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সময় থেকে ফিলিস্তিনের জনগণের সঙ্গে আমাদের আত্মার সম্পর্ক।

তিনি আরো বলেন, যতদিন স্বাধীন-সার্বভৌম রাষ্ট্র না হবে ততদিন আমরা ফিলিস্তিনিদের সঙ্গে আছি। আমরা ইসরায়েলকে গ্রহণ করবো না। আমরা এখনো তাদের স্বীকৃতি দেইনি।

দৈনিক গাইবান্ধা

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ

শিরোনাম

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপনদেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীরঈদে বেড়েছে রেমিট্যান্স, ফের ২০ বিলিয়ন ডলারের ওপরে রিজার্ভ১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতেনেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিতআয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দনজুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেইগোবিন্দগঞ্জে কাজী রাশিদা শিশু পার্কের উদ্বোধনইউরোপের চার দেশে বাংলাদেশি শ্রমিক নেয়ার প্রক্রিয়া শুরু