শনিবার   ২০ এপ্রিল ২০২৪ || ৬ বৈশাখ ১৪৩১

প্রকাশিত: ১১:৪৬, ৩১ অক্টোবর ২০২০

পলাশবাড়ী প্রেসক্লাব একত্রিত করার লক্ষে সদস্য ভর্তি বিজ্ঞপ্তি

পলাশবাড়ী প্রেসক্লাব একত্রিত করার লক্ষে সদস্য ভর্তি বিজ্ঞপ্তি

এতদ্বারা পলাশবাড়ী উপজেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ইলেকট্রনিক ও মিডিয়ার সাংবাদিকদের সদয় অবগতির জন্য জানান যাইতেছে যে, পলাশবাড়ী উপজেলায় কর্মরত সকল সাংবাদিককে একপ্লাট ফরমে নিয়ে আসা ও এই পেশার শৃঙ্খলা ফিরিয়ে আনা ও হলুদ সাংবাদিকদের দৌরাত্ম বন্ধের লক্ষে গত ৫ মে ২০২০ ইং গাইবান্ধা ০৩ পলাশবাড়ী সাদুল্লাপুর আসনের মাননীয় সংসদ সদস্য এ্যাডঃ উম্মে কুলসুম স্মৃতি এমপি ৯ সদস্য বিশিষ্ট একটি আহবায়ক কমিটি গঠন করে দেয়।

৯ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটির আহবায়ক ও সদস্য সচিব কোন সভা আহবায়ন না করে সদস্য সংগ্রহ আহবান করে।ফলে মাননীয় সংসদ সদস্য মহোদয়কে অবমাননা ও অপমান করা হয়েছে বলে আহবায়ক কমিটির সংখ্যা গরিষ্ঠ সদস্যরা মনে করেন।

এমতবস্থায় মাননীয় সংসদ সদস্যের প্রতি যথাযথ সম্মান প্রদর্শন পুর্বক উল্লেখিত আহবায়ক কমিটির ৫ জন সংখ্যা গরিষ্ঠ সদস্যের সিদ্ধান্ত ক্রমে ৩০ অক্টোবর শুক্রবার আহবায়ক ও সদস্য সচিবের বিরুদ্ধে অনাস্থার মাধ্যমে নতুন আহবায়ক কমিটি গঠন করেছে।

এখানে ডাঃ আবুল কালাম আজাদকে আহবায়ক ও রফিকুল ইসলাম কে সদস্য সচিব এবং মনজুর কাদির মুকুল, সিরাজুল ইসলাম রতন, আশরাফুল ইসলামকে যুগ্ম আহবায়ক করে ৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে।

উক্ত কমিটির আহবায়ক ডাঃ আবুল কালাম আজাদ ও সদস্য সচিব রফিকুল ইসলামের নিকট হতে আমামী ৭ নভেম্বর ২০২০ তারিখের মধ্যে পলাশবাড়ী উপজেলায় কর্মরত সকল সাংবাদিককে নিদ্ধারিত মুল্যে ফরম ক্রয় করে প্রেসক্লাবে ভর্তি হওয়ার জন্য বিশেষ ভাবে অনুরোধ করা হলো(শর্তপ্রযোজ্য)।

উল্লেখ্য প্রকৃত পেশাদার দায়িত্বশীল সাংবাদিকদের নিয়ে স্বচ্ছ তালিকা প্রনয়ন পুর্বক একটি অবাধ সুষ্ঠু নিরপেক্ষ ও গ্রহণযোগ্য নির্বাচন করাই এই কমিটির মুল লক্ষ ও উদ্দেশ্য।

আহবানে

স্বাক্ষর

ডাঃ আবুল কালাম আজাদ

আহবায়ক

০১৭১৬- ৭২৮৪৯৭

রফিকুল ইসলাম রফিক

সদস্য সচিব

০১৭১৮-৫২২৭৫৩

সাংবাদিক সদস্য সংগ্রহ কমিটি

পলাশবাড়ী প্রেসক্লাব

গাইবান্ধা।

সদয় অবগতির জন্য অনুলিপি প্রদান করা হলোঃ-

১) এ্যাডঃ উম্মে কুলসুম স্মৃতি এমপি মাননীয় জাতীয় সংসদ সদস্য গাইবান্ধা ০৩

২) জেলা প্রশাসক গাইবান্ধা।

৩) সিনিয়র সহকারী পুলিশ সুপার( সি সার্কেল) গাইবান্ধা।

৪) চেয়ারম্যান উপজেলা পরিষদ পলাশবাড়ী।

৫) জেলা তথ্য অফিস গাইবান্ধা।

৬) উপজেলা নির্বাহী অফিসার পলাশবাড়ী।

৭) অফিসার ইনচার্জ পলাশবাড়ী থানা।

৮) সভাপতি বাংলাদেশ আওয়ামিলীগ ও পৌর প্রশাসক পলাশবাড়ী পৌরসভা

৯) জেলা পুলিশ স্পেশাল ব্রাঞ্চ গাইবান্ধা।

-------স্বাক্ষরিত ------

ডাঃ আবুল কালাম আজাদ

আহবায়ক

০১৭১৬ ৭২৮৪৯৭

রফিকুল ইসলাম রফিক

সদস্য সচিব

০১৭১৮-৫২২৭৫৩

সাংবাদিক সদস্য সংগ্রহ কমিটি

পলাশবাড়ী প্রেসক্লাব, গাইবান্ধা।

দৈনিক গাইবান্ধা

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ

শিরোনাম

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপনদেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীরঈদে বেড়েছে রেমিট্যান্স, ফের ২০ বিলিয়ন ডলারের ওপরে রিজার্ভ১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতেনেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিতআয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দনজুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেইগোবিন্দগঞ্জে কাজী রাশিদা শিশু পার্কের উদ্বোধনইউরোপের চার দেশে বাংলাদেশি শ্রমিক নেয়ার প্রক্রিয়া শুরু