শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ || ৫ বৈশাখ ১৪৩১

প্রকাশিত: ১১:২০, ২০ অক্টোবর ২০২০

পলাশবাড়ীতে গ্রাহক সেবার মান বেড়েছে রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকের

পলাশবাড়ীতে গ্রাহক সেবার মান বেড়েছে রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকের

পলাশবাড়ীতে গ্রাহক সেবার মান বেড়েছে রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকে সিরাজুল ইসলাম রতন পলাশবাড়ী থেকে:-সততা ও স্বচ্ছতার সাথে করবো কাজ রাকাব এর মাথায় পড়াবো তাজ এই প্রতিপাদ্যকে সামনে রেখে অতিতের যে কোন সময়ের তুলনায় গ্রাহক সেবার মান বেড়েছে রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক পলাশবাড়ী উপজেলা শাখার।

মঙ্গলবার সকালে সরেজমিন গ্রাহক সেবারমান দেখতে গেলে রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক পলাশবাড়ী উপজেলা শাখার ব্যাবস্থাপক মতিউর রহমান জানান,তিনি যোগদানের পর থেকে ব্যাংকে ব্যাপক প্রবৃদ্ধি অর্জন বেড়েছে। সাথে সাথে গ্রাহক সংখ্য ও বেড়েছে বর্তমানে এই শাখার গ্রাহক সংখ্যা ১৮ হাজার ছারিয়েছে।

তিনি আরো জানান মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সরকারের নির্দেশে বর্তমানে এই শাখায় শতভাগ সাফল্যের সাথে কৃষি রিন আদায় ও বিতরন অব্যাহত রয়েছে। ফলে গাইবান্ধা জেলার কয়েকটি শাখার মধ্যে রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক পলাশবাড়ী শাখা বর্তমানে শীর্ষ স্থানে অবস্থান করছে।

দৈনিক গাইবান্ধা

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ

শিরোনাম

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপনদেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীরঈদে বেড়েছে রেমিট্যান্স, ফের ২০ বিলিয়ন ডলারের ওপরে রিজার্ভ১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতেনেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিতআয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দনসুইজারল্যান্ডে স্কলারশিপ পাওয়ার উপায় কিবৈসাবি উৎসবের আমেজে ভাসছে ৩ পার্বত্য জেলাসবাই ঈদের নামাজে গেলে শাহনাজের ঘরে ঢুকে প্রেমিক রাজু, অতঃপর...