শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ || ৫ বৈশাখ ১৪৩১

প্রকাশিত: ০৮:২৪, ৮ জুন ২০২১

পলাশবাড়ীতে ঐতিহাসিক ৬ দফা দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা

পলাশবাড়ীতে ঐতিহাসিক ৬ দফা দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা

গাইবান্ধা জেলার পলাশবাড়ীতে ঐতিহাসিক ৬ দফা দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করা হয়েছে। স্থানীয় জাতীয় সংসদ সদস্য ও বাংলাদেশ কৃষকলীগের সভাপতি এ্যাড.উম্মে কুলসুম স্মৃতি এমপির নির্দেশে দলীয় নেতাকর্মীরা আজ সকালে কেন্দ্রীয় শহীদ মিনার চত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পমাল্য দিয়ে শ্রদ্ধা নিবদেন করে উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি শহিদুল ইসলাম বাদশা,যুগ্ন সাধারণ সম্পাদক আজাদুল ইসলাম,সাংগঠনিক সম্পাদক ফিরোজ কবির সুমন,শ্রম বিষয়ক সম্পাদক রেজানুর রহমান ডিপটি,ইউপি চেয়ারম্যান ও আওয়ামীলীগ নেতা ফজলুল হক, উপজেলা কৃষকলীগ সভাপতি মোহব্বতজান চৌধুরী,সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম পাপুল,উপজেলা তাতীলীগের সভাপতি আকতারুজ্জামান টিটু, সহ সভাপতি তারা মিয়া,সাংগঠনিক সম্পাদক রেজাউল করিম,উপজেলা জাতীয় রিক্সা ভ্যান শ্রমিকলীগ সাধারণ সম্পাদক সরোয়ার কবির মজনুসহ বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। পরে পৃথকভাবে উপজেলা আওয়ামীলীগ ও বিভিন্ন সহযোগী সংগঠনের পক্ষে থেকে শ্রদ্ধা নিবেদন করা হয়।

দৈনিক গাইবান্ধা

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ

শিরোনাম

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপনদেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীরঈদে বেড়েছে রেমিট্যান্স, ফের ২০ বিলিয়ন ডলারের ওপরে রিজার্ভ১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতেনেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিতআয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দনজুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেইগোবিন্দগঞ্জে কাজী রাশিদা শিশু পার্কের উদ্বোধনইউরোপের চার দেশে বাংলাদেশি শ্রমিক নেয়ার প্রক্রিয়া শুরু